বানিয়াচংয়ে নির্বাচন সংক্রান্ত আইনশৃঙ্খলা সভা, বিধি অমান্য করলে কঠোর ব্যবস্থা-ইউএনও

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৪ নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ১৫ জুন। ওই নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সোমবার (৩১ মে) দুপুর ১২ টায় উপজেলা নির্বাচন কমিশনের উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও নির্বাচন অফিসার আরমান ভ‚ঁইয়ার সঞ্চালনায় বক্তৃতা করেন অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রন্জন দে।

আরও বক্তৃতা করেন এসিল্যান্ড ইফফাত আরা জামান উর্মি, জেলা নির্বাচন অফিসার সাদেকুল ইসলাম, ওসি মোহাম্মদ এমরান হোসেন, বর্তমান ইউপি চেয়ারম্যান ও প্রার্থী মোঃ রেখাছ মিয়া, চেয়ারম্যা প্রার্থী আনোয়ার হোসেন, শেখ মোয়াজ্জেম হোসেন, ইত্তেহাদ হোসেন মুবিন, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, যুগান্তর প্রতিনিধি ও মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, মডেল প্রেসক্লাব সেক্রেটারী শিব্বির আহমদ আরজুসহ ইউপি সদস্য-সদস্যা প্রার্থীগণ।

সভাপতির বক্তব্যে ইউএনও পদ্মাসন সিংহ বলেন, পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে নির্বাচনী এলাকায় মাইকিং করা যাবে না, মিছিল মিটিং করা যাবে না, আইনশৃঙ্খলার অবনতি হয় এমন কর্মকান্ড থেকে বিরত থাকতে হবে। যারা এর ব্যত্যয় করবেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এসিল্যান্ড ও ওই ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রট ইফফাত আরা জামান উর্মি বলেন আচরণ বিধি লঙ্ঘন করলে কঠোর হস্তে দমন করা হবে।

আরও পড়ুন...

বানিয়াচংয়ে ড্রেন থেকে ময়লা সরিয়ে পানিবন্দী মানুষকে রক্ষা করলেন চেয়ারম্যান মিজানুর রহমান খান

বানিয়াচং ২ নং ইউপির অধিকাংশ এলাকা প্লাবিত

মরহুম দেওয়ান মামুন রাজার পরিবারের পক্ষ থেকে খাবার সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান