খেলাধূলা শারিরীক বিকাশ ঘটায় ও  বিভিন্ন অপরাধ থেকে দূরে রাখে : এমপি আব্দুল মজিদ খান

ষ্টাফ রিপোর্টার : হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার চর্চা করতে হবে। খেলাধূলায় যেমনিভাবে শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়, তেমনিভাবে মাদক, মদ, জুয়াসহ বিভিন্ন অপরাধ থেকে দূরে রাখে। এ ক্ষেত্রে খেলোয়াড়দের মধ্যে দৃঢ় ভ্রাতৃত্ববন্ধন সৃষ্টি করতে হবে।

সোমবার (২৪ মে) বিকাল ৪টায় বানিয়াচংয়ে জাতির পিতা বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ও বঙ্গমাতা গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খেলায় ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নকে ৩-০ গোলে ট্রাইবেকারে হারিয়ে চ্যাম্পিয়ান হয়েছে ১নং উত্তর-পূর্ব ইউনিয়ন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ শাহজাহান মিয়া এবং উপজেলা পরিষদের সিএ ফয়জুর রহমান রুবেল এর সঞ্চালণায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার,

জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব রেজাউল মোহিত খান, আইন সম্পাদক এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আঙ্গুর মিয়া, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, মোঃ রেখাছ মিয়া, মোঃ আরফান উদ্দিন ও ফুটবল উপকমিটির আহবায়ক মোঃ ছায়েব আলী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) মোঃ কবির হোসেন, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, মাস্টার আলী রহমান, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সদস্য ফজল উল্লাহ খান ও শেখ আবুল মনসুর তুহিনসহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।

রেফারীর দায়িত্ব পালন করেন, আব্দুর রউফ। সাইট রেফারীর দায়িত্ব পালন করেছেন আবুল কাশেম ও টিটু।ম্যান অবদ্যা ম্যাচ হন বিজয়ী দলের গোল রক্ষক নাসিম। ম্যান অবদ্যা টুর্নামেন্ট হন ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের মসু মিয়া।

আরও পড়ুন...

এন সি সি (ক্রিকেট) চ্যাম্পিয়নশিপ : প্যানথারে ধরাশায়ী এনাকন্ডা

নবীগঞ্জে মিশুক কেড়ে নিল যুবকের প্রাণ : আহত ১

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

শুভ উদ্বোধন হলো নওজোয়ান ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়নশিপ T20 ক্রিকেট টুর্ণামেন্ট

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান