বানিয়াচং তাহফিজুল কোরআন ফাউন্ডেশনের সাধারণ সভা অনুষ্ঠিত

দৈনিক অনুসন্ধান ডেস্ক : তরুণ আলেম ও হাফেজ ইকবাল হোসাইনকে হাফেজদের বৃহৎ সামাজিক সংগঠন ‘বানিয়াচং তাহফিজুল কোরআন ফাউন্ডেশন’র প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মনোনীত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ৭টায় বানিয়াচং গণগ্রন্থাগারে সাধারণ পরিষদের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

এতে সভাপতিত্ব করেন তাহফিজুল কোরআন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি হাফেজ শিব্বির আহমদ আরজু। সভা সঞ্চালণা করেন সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা তাওহিদুল ইসলাম।

 

এসময় বক্তব্য রাখেন, সিনিয়র সহসভাপতি মুফতি আবু ছালেহ আহমদ, সহসভাপতি হাফেজ মাওলানা শাহনুর, যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা ফখরুদ্দিন, কোষাধ্যক্ষ হাফেজ সুহাইল আহমদ, কার্যনির্বাহী কমিটির সদস্য হাফেজ মামুনুর রশিদ, হাফেজ আবিদুর রহমান, হাফেজ নাসির উদ্দিন, হাফেজ কামরুল ইসলাম, হাফেজ মাওলানা ইকবাল হোসাইন ও হাফেজ জাসেদ আহমদ প্রমুখ। সভায় গুরুত্বপূর্ণ অনেক বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয় এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

উল্লেখ্য, ২০১৬ সালে একঝাঁক তরুণ হাফেজ ও আলেমদের নিয়ে সামাজিক সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করে বানিয়াচং তাহফিজুল কোরআন ফাউন্ডেশন। আত্মপ্রকাশের পর বৃক্ষরোপণ কর্মসূচি পালন, দরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ প্রদান, দরিদ্র ক্যান্সার রুগীদের মাঝে নগদ অর্থ বিতরণ ও সর্বোপরি বানিয়াচং গণগ্রন্থাগার প্রতিষ্ঠা করা হয়।

তাহফিজ নেতৃবৃন্দের চূড়ান্ত লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে পৃথিবীর সর্ব বৃহৎ গ্রাম হিসেবে এ জনপদে আন্তর্জাতিক একটি হিফজখানা প্রতিষ্ঠা করা। সে লক্ষ্যেই কাজ অব্যাহত আছে।

আরও পড়ুন...

বানিয়াচংয়ের বাগহাতায় ভয়াবহ দাঙ্গা ছত্রভঙ্গ করে দিলেন ওসি:দেশীয় অস্ত্র উদ্ধার

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

টেটোয়ার খাল হাওর থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে বানিয়াচংয়ের পুলিশ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বঙ্গবন্ধু জাতির জন্য জীবন উৎস্বর্গ করেছিলেন ॥ এমপি আবু জাহির