কাগাপাশায় আধুনিক মসজিদ উদ্বোধনকালে এমপি আব্দুল মজিদ খান :রোজার শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে দেশ সেবার আহ্বান

ষ্টাফ রিপোর্টার : হবিগঞ্জ-২ আসনের  সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এম.পি বলেন, ‘আসুন, পবিত্র মাহে রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে ধর্মীয় অনুশাসন মেনে আমরা যাবতীয় ভোগবিলাস, হিংসা-বিদ্বেষ, উচ্ছলতা ও সংঘাত পরিহার করি এবং জীবনের সর্বস্তরের পরিমিতিবোধ, ধৈর্য ও সংযম প্রদর্শনের মাধ্যমে দেশের মানুষের কল্যাণে কাজ করি।৩০ এপ্রিল শনিবার বিকেল কাগাপাশা বাজার জামে মসজিদ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেছেন।

তিনি আরো বলেন সিয়াম সাধনা ও সংযমের মাস পবিত্র মাহে রমজান। এ মাসে আত্মসংযমের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান মহান আল্লাহর সন্তুষ্টি, নৈকট্যলাভ এবং ক্ষমা লাভের অপূর্ব সুযোগ হয়। সিয়াম ধনী-গরিব সবার মাঝে পারস্পরিক সহমর্মিতা, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ প্রতিষ্ঠায় অনন্য ভূমিকা পালন করে।

এসময় বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডঃ ছালেহ আহমেদ জেলা পরিষদের সদস্য নাজমুল হাসান ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, ইউনিয়ন চেয়ারম্যান এরশাদ আলী, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, সেক্রেটারী শিব্বির আহমদ আরজু, জয়েন্ট সেক্রেটারী শামীম আহমদ চৌধুরী, মসজিদের দাতা মামুন চৌধুরীসহ আওয়ামীলগের দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে মুল্যবান বয়ান পেশ করেন মাওলানা আব্দুল জলিল ইউছুফী, পরিচালনায় ছিলেন মসজিদের কোষাধ্যক্ষ কামরুল হাসান চৌধুরী।

 

আরও পড়ুন...

প্রত্যেক শিশুকে টিকার আওতায় আনতে হবে:উপজেলা চেয়ারম্যান কাশেম চৌধুরী

মানবতার ফেরীওয়ালা প্রবাসী সমাজসেবক রংগলাল দাশ ও কিছু কথা  

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে এসপি মোহাম্মদ উল্ল্যা-মাদক,দাঙ্গা নির্মুলে হৃদয়কে সিলগালা করুন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান