সমাজসেবক লন্ডন প্রবাসী সাজ্জাদ হোসেন খান টিপুর ঈদ শুভেচ্ছা

ষ্টাফ রিপোর্টার :  , ছিদ্দিক হোসেন খান ফাউন্ডেশন এর চেয়ারম্যান ইউকে প্রবাসী জনাব সাজ্জাদ হোসেন খান টিপু। তিনি বানিয়াচং উপজেলার ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন এর সাগর দিঘীর পশ্চিম পাড় খান বাড়ির সন্তান। তিনি বর্তমানে লন্ডনে রয়েছেন। তিনি তার পক্ষ থেকে দেশ বিদেশের সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন এই প্রথম মানব জাতি ভিন্ন রকম ঈদ পালন করতে যাচ্ছে। কারন আপনারা সবাই জানেন প্রানঘাতি করোনা ভাইরাস গোটা পৃথিবীকে থমকে গিয়েছে। স্তব্ধ হয়ে গেছে আমাদের দেশ সহ অনেক দেশ। কিন্তু এআধার একদিন থাকবে না। অন্ধকার ছেড়ে আলো আসবেই ইনশাআল্লাহ। জনাব সাজ্জাদ হোসেন খান টিপু আরও বলেন এই করোনায় অনেক শ্রমজীবী মানুষ অসহায় হয়ে পড়েছেন। আসুন আমরা তাদের পাশে দাড়াই ।

আসুন আমরা সমাজের সকল অসহায় গরিবদের নিয়ে আনন্দ ভাগাভাগি করে ঈদ উৎযাপন করি। তাহলেই আমরা মানব জাতি সার্থক হব। কিন্তু তার জন্য প্রয়োজন আমাদের পবিত্র মন মানসিকতা । তাই আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা ঈদ উৎযাপন করুন, কিন্তু কিছুটা আনন্দ সমাজের অসহায়দের মাঝে বিলিয়ে দিন। কারন আজ আপনি তাদের সহযোগিতা করছেন, কাল আপনাকে আল্লাহ তায়ালা সহযোগিতা করবেন। তাই সমাজের সকল বিত্তবান দের কাছে জনাব সাজ্জাদ হোসেন খান টিপু অনুরোধ জানান অসহায় প্রতি নজর দেওয়ার। পাশাপাশি দেশ বিদেশের সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচং৪নং ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা :বিভিন্ন অপরাধ বন্ধে সহযোগীতা চাইলেন পুলিশ কর্মকর্তা

বানিয়াচংয়ে বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট প্রদান

বাহুবলে ট্রমা সেন্টার ৮ বছরেও চালু না হওয়ায় ৩ কোটি ১৮ লাখ টাকা অকেজো

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান