বানিয়াচংয়ে একটি রাস্তা নির্মাণে লাখো হাওড়বাসীর স্বপ্ন পুরণ

জীবন আহমেদ লিটন, হবিগঞ্জের বানিয়াচংয়ের একটি গ্রামীন সড়ক নির্মাণ কাজ শুরু হওয়ায় লক্ষাধিক হাওড়বাসীর স্বপ্ন পুরণ হতে চলেছে। সড়কটি নির্মাণ হলে উপজেলার প্রত্যন্ত অঞ্চলের কয়েকটি ইউনিয়নের সাথে বানিয়াচং সদরের যোগাযোগ ব্যবস্থা হবে সহজলভ্য। গত ১৯ এপ্রিল বেলা ১০ টায় ১৩ নং মন্দরী ইউনিয়নের মন্দরী গ্রাম থেকে কাউরিয়াকান্দি গ্রাম পর্যন্ত মাটির রাস্তাটির নির্মাণ কাজের উদ্বোধন করেন এ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

কাউরিয়াকান্দি গ্রামের বিশিষ্ট ব্যক্তি কাউছার আহমেদ জানান, রাস্তাটি নির্মাণ করার জন্য ৪ ইউনিয়নের লাখো মানুষ যুগ যুগ ধরে স্বপ্ন বুনছিলেন। সেই স্বপ্ন পুরণ করলেন আমাদের এমপি এডভোকেট আব্দুল মজিদ খান। তিনি বলেন রাস্তার কাজ পুরোপুরি শেষ হলে অত্রাঞ্চলের মানুষের শিক্ষা,ব্যবসা চিকিৎসা সেবাসহ জীবনযাত্রায় যুক্ত হবে আধুনিকতার ছোঁয়া।

বানিয়াচং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মলয় কুমার দাস জানান, এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দে ৩ কিলোমিটার রাস্তাটি নির্মাণ করা হচ্ছে। ইতিমধ্যে বানিয়াচং থেকে মন্দরী পর্যন্ত পাকা রাস্তা করা হয়েছে। মাটির রাস্তাটির কাজ শেষ হলে ১৫ নং পৈলারকান্দি, ১১ নং মক্রমপুর, ১২ নং সুজাতপুর ও ১৩ নং মন্দরী ইউনিয়নের মানুষ হবিগঞ্জ না ঘুরে সরাসরি খুব কম সময়ে বানিয়াচংয়ে পৌঁছাতে পারবেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

ফান্দ্রাইলে মসজিদের সেক্রেটারীর উপর হামলাকারী সাধনের জামিন না মঞ্জুর

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সুস্থ্যতা কামনায় বানিয়াচং মডেল প্রেসক্লাবের দোয়া

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

এমপি আবু জাহির অসহায় মানুষের বাতিঘর : অবিরাম ছুটে চলছেন মানুষের দোরগোড়ায়