মেম্বার জিতু মিয়ার আবেগঘন সংবাদ সম্মেলন,আফরোজ ভাইয়ের মেয়ে আমার কন্যাসম

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : বানিয়াচংয়ে বৃদ্ধ পিতা ও স্কুল পড়ুয়া কন্যাকে মারধোরের ঘটনার সংবাদের তীব্র নিন্দা জানিয়ে সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানিয়েছেন উপজেলা সদরের ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জিতু মিয়া। গতকাল মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় বানিয়াচং মডেল প্রেসক্লাবে লিখিত বক্তব্যে এ তথ্য জানিয়েছেন তিনি। লিখিত বক্তব্যে ইউপি সদস্য মোঃ জিতু মিয়া জানান,আমি বিগত দুই বারের নির্বাচিত ইউপি সদস্য।

মূল ঘটনা হলো-গত মাসখানেক আগে আমার ওয়ার্ডের একটি রাস্তা ভেঙ্গে যাওয়ায় এলাকাবাসী মিলে পুন:সংস্কারের জন্য উদ্যোগ নেয়া হয়। রাস্তা সংস্কারের সময় এলাকার কতিপয় ব্যক্তি ইট চুরি করে নিয়ে যায়। এতে আমিসহ এলাকাবাসী মিলে খোঁজাখুজি করে আফরুজ মিয়ার বাড়িতে ইটগুলো পাই। আমরা ইটগুলো ফেরৎ দিতে বলি।

তখন আফরোজ মিয়া একটি গাছের ডাল দিয়ে আমার মাথায় আঘাত করে। এসময় তৌফিক মিয়া আমাকে বাঁচাতে এগিয়ে এসে সেও আহত হয় । কিন্তু আমি আফরোজ মিয়াকে পাল্টা কোনো আঘাত করিনি। কে বা কারা তাকে আঘাত করেছে সেই বিষয়ে আমি অবগত নই। অপর দিকে উল্লেখ করা হয়েছে স্কুল পড়ুয়া কন্যাকেও মারধোর করা হয়েছে যা আদৌ সত্য নয়। মেয়েটি আমার মেয়ের সমান।

আমি এলাকার জনপ্রতিনিধি হিসেবে তাকেও আমার কন্যাসম মনে করি। অথচ এই ছোট্র মেয়েটিকে ঢাল হিসেবে ধরে আমার বিরুদ্ধে তাকে প্রহারের প্রপ্রাগান্ডা চালানোর কারনে আমি বিস্মিত বলে তিনি অবেগ আপ্লুত হয়ে পড়েন। আমি যে নির্দোষ সেটি এলাকাবাসী ও ইউপি চেয়ারম্যান সাহেব অবগত আছেন।মেম্বার জিতু মিয়া বলেন, আমাকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার, গুজব ও সংবাদ পরিবেশন করিয়েছে কচুক্রী মহল। আমি আজ আপনারা সাংবাদিক ভাইদের সামনে দৃঢ়চিত্তে ওই সংবাদ ও প্রপাগান্ডার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

পরিশেষে তিনি বলেন, প্রিয় সাংবাদিক ভাইয়েরা বর্তমানে ও আমি উক্ত ইউনিয়নের এই ওয়ার্ডের সদস্য হিসেবে সততার সহিত দায়িত্বপালন করে আসছি। গত সোমবার হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সমাচার পত্রিকাসহ বেশ কয়েকটি স্থানীয় পত্রিকায় আমার বিরুদ্ধে“বানিয়াচংয়ে বৃদ্ধ পিতাও স্কুল পড়ুয়া কন্যাকে পিটিয়ে রক্তাক্ত”এই শিরোনামে সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পুর্ণ মিথ্যা, বানোয়াট, ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্যপ্রণোদিত। নির্বাচনী প্রতিহিংসাবশত আমার প্রতিপক্ষ সমাজে হেয় প্রতিপন্ন করতে সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে এই বানোয়াট সংবাদ প্রকাশ করিয়েছে। সংবাদটি প্রকাশের পর সামাজিকভাবে আমার অনেক মান-সম্মানের ক্ষতি হয়েছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে বোতাম তৈরী করে গৃহবধুর ভাগ্য বদল :সরকারী পৃষ্ঠপোষকতার দাবী

সাংবাদিক মখলিছ মিয়া সিএনএন বাংলা টিভি’র বানিয়াচং প্রতিনিধি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

প্রবাসী সাজ্জাদ খানের পুত্র তাহসিনের অর্থায়নে ১৭০ পরিবারকে ঈদ উপহার