এবার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি (তদন্ত) মুকুট পেলেন বানিয়াচং থানার কবির হোসেন

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় বানিয়াচং থানার কবির হোসেন হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি (তদন্ত) মনোনীত হয়েছেন। শনিবার (৯ মার্চ) হবিগঞ্জ জেলা পুলিশ আয়োজিত সভায় তাকে জেলার শ্রেষ্ঠ ঘোষণা করেন এবং তার হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন পুলিশ সুপার এস এম মুরাদ আলী। আর জেলার শ্রেষ্ঠ এ এস আই মনোনীত হয়েছেন বানিয়াচং থানায় কর্মরত এ এস আই হারুন অর রশীদ।

পুলিশের উক্ত কল্যাণ সভায় জেলা পুলিশের উর্ধবতন কর্মকর্তাসহ বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন ও অন্যান্য থানার ওসিগণ উপস্থিত ছিলেন।

এর আগে ৩ বার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত হয়ে থানা পুলিশ ও বানিয়াচংবাসীর জন্য সুনাম বয়ে এনেছিলেন অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন।

কথা হয় ওসি তদন্ত কবির হোসেনের সাথে। তিনি দৈনিক অনুসন্ধানকে বলেন, পুরস্কার প্রাপ্তির পর দায়িত্ববোধ আরো বেড়ে গেলো। ভালো কাজের স্বীকৃতি পেয়ে আমি আনন্দিত। এজন্য আমার মাননীয় পুলিশ সুপার স্যারসহ সংস্লিষ্ট কর্মকর্তাদের ধন্যবাদ ও কৃতঞ্জতা জানাই। এ ছাড়া বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মহোদয়সহ সকল পুলিশ সদস্যদের সহযোগিতায় আজ আমার এ অর্জন।এজন্য আমি সবার প্রতি কৃতঞ্জ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে প্রবীন বিএনপি নেতা মকবুল হোসেনের জানাজায় হাজারো মুসল্লীর ঢল

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

নির্বাচনী হালচাল ওয়ার্ড নং ৯: নবীগঞ্চ পৌরসভার কাউন্সিলর আলা্উদ্দিনের পক্ষে গণজোয়ার

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

নবীগঞ্জের পল্লীতে জমি সংক্রান্ত বিরোধের সালিশে নিস্পত্তি : এলাকায় স্বস্তি