হবিগঞ্জ-২ আসনে ব্যাপক উন্নয়ন করায় মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে এমপি মজিদ খানকে সংবর্ধনা

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা : হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ ও যোগাযোগসহ বিভিন্ন ক্ষেত্রে  ব্যাপক উন্নয়ন করায়  এমপি আব্দুল মজিদ খানকে সংবর্ধনা প্রদান করেছে বানিয়াচং মডেল প্রেসক্লাব। শুক্রবার (১৮ মার্চ) বিকাল ৪টায় ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে মডেল প্রেসক্লাব সভাপতি সর্দার আজিমুল হক স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালণায় সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংবর্ধিত ব্যক্তিত্ব ও বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বানিয়াচং উপহেজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন, হবিগঞ্জ জেলা আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব রেজাউল মোহিত খান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও মডেল প্রেসক্লাবের উপদেষ্টা গোলাম কিবরিয়া লিলু, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ৩নং দক্ষিণ-পূর্ব ইউপি চেয়ারম্যান মোঃ আরফান উদ্দিন, মডেল প্রেসক্লাবের উপদেষ্টা মোত্তাকিন বিশ্বাস ও জনাব আলী সরকারি কলেজের সাবেক ভিপি শেখ শাহনেওয়াজ ফুল মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেন, গণমাধ্যমকে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ হিসেবে অভিহিত করা হয়েছে। সমাজের যা কিছু ভালো এবং মন্দ তা গণমাধ্যমে উঠে আসবে। সাংবাদিকগণ হচ্ছেন মাছির চোখের ন্যায়।  এ ক্ষেত্রে যিনি প্রকৃত সাংবাদিক তিনি খারাপের সাথে সাথে ভালোটাও তুলে ধরবেন। আর সেটাই হচ্ছে প্রকৃত সাংবাদিকতা।

তিনি আরও বলেন, আমি পরপর ৩বার হবিগঞ্জ-২ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছি। সেটা আপনারা আমাকে ভালোবাসেন বিধায় নির্বাচিত করে আসছেন। আমার আগেও এমপি ছিলেন, পরেও আসবেন। কিন্তু লক্ষ্য একটাই অত্র অঞ্চলের উন্নয়ন করা। আমি চেষ্টা করেছি উন্নয়ন করতে। সেক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও বিদ্যুৎবিভাগসহ বিভিন্ন বিভাগে প্রভূত উন্নয়নের কথা আপনারা স্বীকার করছেন। এরই ফলশ্রুতিতে বানিয়াচং মডেল প্রেসক্লাব আমাকে সংবর্ধনা প্রদান করায় আমি কৃতজ্ঞ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বানিয়াচং আইডিয়েল কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাশ, প্রবীন শিক্ষক বিপুল ভূষণ রায়, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আশরাফ আলী সোহেল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ সাহিবুর রহমান, মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন ও  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এজেড এম উজ্জল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মঞ্জিল মিয়া, বানিয়াচং ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম, গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, বানিয়াচং ক্রিকেট ক্লাবের সভাপতি ফজল উল্লাহ খান ও সিনিয়র সহসভাপতি শেখ আবুল মনসুর তুহিন, ক্রীড়া সংগঠক মোঃ আবুল কাশেমসহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

আধুনিক কৃষি যনন্ত্রপাতির বদৌলতে বানিয়াচংয়ে বোরো ধানের বাম্পার ফলন হয়েছে,আব্দুল মজিদ খান এমপি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

যুবতীকে ধর্ষণ করে ভিডিও, বানিয়াচংয়ে ভন্ড কবিরাজ গ্রেফতার

জেনারেল এম,এ রব বীর উত্তম এঁর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী পালন