হবিগঞ্জ জেলায় ৩য়বার শ্রেষ্ঠত্ব অর্জন করলেন বানিয়াচং থানার ওসি এমরান হোসেন

জীবন আহমেদ লিটন : চলতি ইংরেজি বছরের গেল ফেব্রুয়ারি মাসে চাঞ্চল্যকর ডাকাতি মামলার রহস্য উদঘাটন, পেশাধারী অপরাধী ও দন্ডপ্রাপ্ত আসামী গ্রেফতারসহ আইনশৃঙ্খলায় বিশেষ অবদানের পুরস্কার হিসেবে ৩য় বার হবিগঞ্জ জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন বানিয়াচং থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন। অপরদিকে অভিন্ন মানদন্ডের আলোকে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন বানিয়াচং থানার সেকেন্ড অফিসার সামছুল ইসলাম এবং সবচেয়ে বেশী ওয়ারেন্ট তামিলকারীর পুরস্কার পেয়েছেন বানিয়াচং থানার এএসআই তোহা।

জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার এস এম মুরাদ আলী রবিবার ৬ মার্চ ২০২২ খ্রিষ্টাব্দ জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে তাদের হাতে জেলার শ্রেষ্টত্বের পুরস্কার তোলে দেন। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার হবিগঞ্জ সদর সার্কেল মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার সদর(হবিগঞ্জ) মাহমুদুল হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মাধবপুর সার্কেল মহসিন আল মুরাদ প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলার বিভিন্ন থানা থেকে আগত অফিসার ইনচার্জগণ, ওসি তদন্তগসহ বিভিন্ন স্তরের পুলিশ অফিসারবৃন্দ।

উল্লেখ্য, ওসি মোহাম্মদ এমরান হোসেন বানিয়াচং থানায় যোগদান করার পর গ্রাম্য দাঙ্গা বহুলাংশে কমে আসে। মাদকসেবী ও কারবারীদের আতঙ্ক হয়ে উঠেন তিনি। দিনরাত পরিশ্রম করে উপজেলার অধিকাংশ চিহ্নিত মাদক কারবারীদের গ্রেফতার করেন। ডাকাত গ্রেফতার ছিল চোখে পড়ার মতো। তিনি বিভিন্ন সামাজিক, ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে আইনশৃঙ্খলা বিষয়ক বিভিন্ন বক্তব্য রাখেন। বিশেষ করে পবিত্র জুম’য়ার দিনে মসজিদে মসজিদে গিয়ে তিনি বক্তৃব্য রেখেছেন। ধীরে ধীরে উপজেলার আইনশৃঙ্খলার অভ‚তপূর্ব উন্নয়ন ঘটে। তারই পুরস্কার সরূপ তিনি এর আগে আরো ২ বার জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। তিনি উপজেলার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সকল শ্রেণী-পেশার মানুষের সহযোগিতা চেয়েছেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে ৭ বছরের শিশুকে ঝাপটে ধরায় এসিল্যান্ড উর্মির মোবাইল কোর্টে বৃদ্ধ’র জেল

বানিয়াচংয়ে এসিল্যান্ড নাজমুল হাসানের মোবাইল কোর্টে ৮ হাজার টাকা জরিমানা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে প্রশাসনের উদ্যোগে জাতীয় উৎপাদনশীলতা দিবস উদযাপন