ডাকাতি করার ৪৮ ঘন্টার মধ্যে বানিয়াচংয়ে কুখ্যাত ডাকাত ফজলু ও জুয়েল গ্রেফতার

জীবন আহমেদ লিটন : হবিগঞ্জের বানিয়াচং সড়কে ২ ব্যবসায়ীর মোটর সাইকেল থামিয়ে ডাকাতির ঘটনায় কুখ্যাত ডাকাত সরদার ফজলু মিয়া (৫০) কে গ্রেফতার করা হয়েছে। সে উপজেলা সদর দোয়াখানী গ্রামের মৃত সওদাগর উল্লার পুত্র। এছাড়াও একই ঘটনায় একই গ্রামের মৃত আব্দুল্লা মিয়ার পুত্র ডাকাত জুয়েল মিয়া (৩৫) কেও গ্রেফতার করা হয়েছে। এসময় লুন্ঠিত আংশিক টাকা ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। গত সোমবার ও মঙ্গল (২১ ও ২২ ফেব্রুয়ারি ) দিনগত গভীর রাতে পৃথক অভিযানে দোয়াখানী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে বানিয়াচং থানার পুলিশ। দুই ডাকাত বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছেন বানিয়াচং থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন।

উল্লেখ্য গত ২০ ফেব্রুয়ারি রবিবার রাত ১১ টায় বানিয়াচং-হবিগঞ্জ সড়কে শুটকি ব্রীজ এলাকায় হাফিজুর রহমান ও বিক্রম শুক্লবৈধ্য নামের দুই কাঁচামাল পাইকারী ব্যবসায়ীর মোটর সাইকেল থামিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন লুটে নেয় ৪ থেকে ৫ জনের ডাকাতদল। এসময় তাদেরকে পিটিয়ে মারাত্মক আহত করে ডাকাতরা।

এরপরদিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), হবিগঞ্জ সাহেবের নেতৃত্বে মোহাম্মদ এমরান হোসেন, অফিসার ইনচার্জ, বানিয়াচং থানা, হবিগঞ্জ, আল আমিন, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, হবিগঞ্জ সংগীয় এসআই শামছুল ইসলাম, এসআই মনিরুল ইসলাম, এএসআই মোহাম্মদ সাদ্দাম হোসেন, এএসআই মোঃ তোহাদের সমন্বয়ে পুলিশের একদল চৌকস টিম ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেন। অবশেষে ৪৮ ঘন্টার মধ্যে ওই কুখ্যাত ডাকাতকে গ্রেফতারে সক্ষক হয় পুলিশ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

আদালত জামিন দিলেও বাঁচতে দিলনা ঘাতক ট্রাক

ইউএনও মতিউর রহমান খানের নেতৃত্বে লকডাউন নিশ্চিতে অভিযান ও বাল্য বিয়ে পন্ড

বানিয়াচংয়ে প্রশিক্ষণপ্রাপ্ত দুঃস্থ নারীদের সেলাই মেশিন প্রদান