বানিয়াচংয়ে পুলিশের বিশেষ অভিযানে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ৮

জীবন আহমেদ লিটন : হবিগঞ্জ জেলার বানিয়াচং থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রাম্য দাঙ্গা মামলার বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ৩ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গত ৩ ফেব্রæয়ারী (বৃহস্পতিবার) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো সব্বোর্চ ৫ বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানার পলাতক আসামী উপজেলার নোয়াগাও গ্রামের মৃত হেলাল উদ্দিনের পুত্র ছাত্ত মিয়া। এছাড়া ১০ হাজার টাকা জরিমানা ও ২ বছরের কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী একই গ্রামের মৃত হেলাল উদ্দিনের পুত্র রমজান মিয়া এবং ১০ হাজার টাকা জরিমানা ও ১ বছরের কারাদন্ডপ্রাপ্ত আসামী ছাত্ত মিয়ার পুত্র কামাল উদ্দিন।

একই রাতে চুরির মামলার পলাতক আসামী উপজেলা সদর চান্দের মহল্লা গ্রামের ইমরান মিয়া ওরফে মহি উদ্দিন এবং গ্রেফতারী পরোয়ানাভ‚ক্ত আসামী বাঘজুড় গ্রামের সেলিম মিয়া, জহুর আলী, উজিরপুর গ্রামের ফজর উদ্দিন, শাহপুর গ্রামের ছোলেমান মিয়াকে গ্রেফতার করা হয়।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমারন হোসেন জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে থানার এস আই সবুজ কুমার নাইডু, দুলাল মিয়া, মনিরুল হক মুন্সী, এএস আই মহসিন মিজি, হারুন অর রশিদ, তোহা, মোহাম্মদ সাদ্দাম হোসেনসহ সঙ্গীয় ফোর্স রাতভর অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করেন। ওসি জানান অপরাধ দমনে বানিয়াচং থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ যথাযোগ্য মর্যাদায় পালিত

বানিয়াচংয়ে প্রায় সাড়ে ৪ কোটি টাকায় ৩টি প্রকল্পের উদ্বোধন করলেন আব্দুল মজিদ খান এমপি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বিসিএস স্বাস্থ্য ৩৯ তম ব্যাচের ১ বছর পুর্তিতে বানিয়াচংয়ে কেক কাটার অনুষ্ঠান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান