আটপাড়ায় বাবার বিরুদ্ধে টাকা  আত্মসাৎ আর ছেলে বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনার আটপাড়া উপজেলার বানিয়াজান ইউনিয়নের  মির্জাপুর গ্রামের ভিকটিমকে( ২০) কে  বিদেশ নিয়ে যাবে প্রলোভন দেখিয়ে ঢাকা  মিরপুরের একটি আবাসিক হোটেলে গত ২৬ ডিসেম্বর দিবাগত রাতে ১ লক্ষ ৭০ হাজার টাকা আত্মসাৎ করে ওমানের একটি ফ্লাইটে  উঠিয়ে দিবে বলে নিয়ে ধর্ষণের ঘটনাটি ঘটায় আরিফুল নামের এক যুবক।আরিফুল (২৫) তেলিগাতী ইউনিয়নের  টেংগা গ্রামের আরশাদ মিয়ার ছেলে। এঘটনায় ১ জানুয়ারী বাড়িতে ফিরে ভিকটিম নিজে  আরিফুলের বাড়িতে অনশন করে বিচার দাবি করেন এলাকাবাসীর কাছে।

টেংগা  গ্রামের দালাল চক্রের মূল হোতা আরশাদ মিয়া(৫৫) বলেন, আমার ছেলে আরিফুল এ ঘটনাটি ঘটিয়েছে শুনেছি । আমি ওই মেয়েকে আমার ছেলে আরিফুলের সাথে  বিবাহ দিয়ে বউ হিসেবে বরণ করে নেব । টাকার বিষয়ে জানতে চাইলে, আরশাদ মিয় বলেন, ৩৫ হাজার টাকা আমি নিয়েছি মেয়ের কাছ থেকে।

ভিকটিম বলেন, ওমানে পাঠাবে বলে আমার কাছ থেকে ১ লক্ষ ৭০ হাজার টাকা নিয়েছে আরশাদ , ছেলে আরিফুল বিমানের ফ্লাইটে উঠিয়ে দিবে বলে ঢাকা মিরপুরের  একটি আবাসিক হোটেলে নিয়ে আমাকে  ধর্ষণ করে  আরিফুল।

টেংগা গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ বলেন, আরিফুল যে ঘটনাটি ঘটিয়েছে  খুব নিন্দনীয় একটি কাজ করেছে ।  আমরা সাধারন জনগন প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার হোক এই দাবি জানাই।

উক্ত ঘটনার বিষয়ে জানতে চাইলে তেলিগাতী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান অখিল চন্দ্র দাস তিনি বলেন। আরিফুল যে ঘটনাটি ঘটিয়েছে খুব দুঃখজনক প্রশাসনের কাছে তদন্ত করে এর সুষ্ঠু বিচার দাবি জানাই।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ জাফর ইকবাল তিনি বলেন,  ধর্ষণের ঘটনা ঘটেছে মিরপুর আবাসিক হোটেলে , ভিকটিমকে মিরপুর থানায় মামলা দেয়ার পরামর্শ দেন তিনি ।

 

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

নেত্রকোনার আটপাড়ায় ৮ম শ্রেণীর স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ

মাদ্রাসা থেকে বহিস্কারের জের,শেরপুরে শিক্ষককের মাথা ফাটাল শিক্ষার্থী

শেরপুরে কৃষকের ধান কেটে দিলেন স্টুডেন্ড কমিউনিটি ও পুলিশিং ফোরাম