সাংবাদিকরা লিখতে হবে মানুষের কল্যাণে : শীতবস্ত্র বিতরণকালে ইউএনও পদ্মাসন সিংহ

ষ্টাফ রিপোর্টার, বানিয়াচং (হবিগঞ্জ) থেকে : বানিয়াচং মডেল প্রেসক্লাবের উদ্যোগে শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিনস্ট্রেট (ইউএনও) পদ্মাসন সিংহ বলেছেন, সাংবাদিকরা রাষ্ট্রের গুরুত্বপুর্ণ স্তম্ভ। সাংবাদিকদের লেখনির মাধ্যমে যেন কোন নির্দোষ ব্যক্তি ভোগান্তিতে না পড়তে হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। কপি নিউজ না লিখে নিখুতভাবে যাচাই বাছাই করে সংবাদ পরিবেশন করতে হবে। আপনাদের লেখনি হবে সমাজ উন্নয়ন ও মানুষের কল্যাণে।

বুধবার (১২ জানুয়ারী) দুপুরে স্থানীয় মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপনের সভাপতিত্বে ও সেক্রেটারী শিব্বির আহমদ আরজুর সঞ্চালনায় ক্লাবের কার্যালয়ে শীতবস্ত্র বীতরণের প্রাক্কালে বক্তৃতায় ইউএনও আরও বলেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা বস্তনিষ্ট লিখনির পাশাপাশি অসহায় মানুষদের পাশে দাড়ানোর জন্য আমি ধন্যবাদ জানাই। সততার সহিত লিখনির ধারা অব্যাহত রাখতে মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের আহŸান জানান ইউএনও পদ্মাসন সিংহ।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, ৪ নং ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ৩ নং ইউপি চেয়ারম্যান মোঃ আরফান উদ্দিন, জাতীয় ইমাম সমিতি বানিয়াচং উপজেলা শাখার সেক্রেটারী মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম ও বানিয়াচং ক্রিকেট ক্লাবের সভাপতি ফজল উল্লাহ খান মাষ্টার।

উপস্থিত ছিলেন ক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, সিনিয়র সদস্য রায়হান উদ্দিন সুমন, শেখ সফিকুল ইসলাম সফিক, যুগ্ম সম্পাদক শামীম আহমদ চৌধুরী, অর্থ সম্পাদক মোঃ আব্দাল মিয়া, দপ্তর সম্পাদক তানজিল হাসান সাগর, সদস্য আব্দুল মালিক ও উপজেলা পরিষদের সি এ ফয়জুর রহমান রুবেল প্রমুখ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সম্মানে বানিয়াচং উপজেলা পরিষদের উদ্যোগে ইফতার

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে পল্লী বিদ্যুতের বৈরী আচরণে ক্ষুব্ধ এলাকাবাসী

বানিয়াচংয়ে ত্রিমুখী সংঘর্ষে এক ব্যবসায়ী আহত