15 C
Dhaka
জানুয়ারি ২৯, ২০২২ | সময় ০৯:৫৯

ফান্দ্রাইলে মসজিদের সেক্রেটারীর উপর হামলাকারী সাধনের জামিন না মঞ্জুর

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামে হাজী আব্দুর রইছ জামে মসজিদে সন্ত্রাসী হামলা করে মসজিদের সেক্রেটারী মজলিশ মিয়াকে গুরুতর আহত করার ঘটনার প্রধান আসামী সাধন মিয়ার জামিন না মঞ্জুর করেছে আদালত। রবিবার দুপুরে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াছির আরাফাত এই না মঞ্জুর করেন। এর আগে ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে সে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক দীর্ঘ শুনানী শেষে জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন। সাধন মিয়া ফান্দ্রাইল গ্রামের এ্যাংরাজ মিয়ার ছেলে।

আদালত সূত্রে জানা যায়, গত ১০ ডিসেম্বর শুক্রবার জুম্মার নামাজের পূর্বে সাধন মিয়া ও লিমন মিয়ার নেতৃত্বে মজলিশ মিয়া ও মসজিদ কমিটির লোকজনের উপর হামলা করে। সাধন মিয়ার আঘাতে মজলিশ মিয়া গুরুতর আহত হন। এ ব্যাপারে তিনি হবিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। সাধন মিয়া এলাকার বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

মামলার বাদী মজলিশ মিয়া জানান, সাধন মিয়া ও লিমন মিয়ার নেতৃত্বে একটি চক্র এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। মসজিদের উন্নয়নে তারা বিভিন্ন সময় বাধা দেয় এবং আমার উপর হামলা করে। মসজিদের কাজের জন্য তারা আমার নিকট চাঁদাও দাবী করে।

আরও পড়ুন...

একটি রাস্তার জন্য বানিয়াচংয়ে শতবর্ষী মহিলা মাদ্রাসার ৫শ শিক্ষার্থীর দুর্ভোগ

পায়রা উড়িয়ে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করলেন আব্দুল মজিদ খান এমপি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

সকল প্রতিকুলতায় আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও পাশে থাকবো ॥ এমপি আব্দুল মজিদ খান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান