14 C
Dhaka
জানুয়ারি ২৯, ২০২২ | সময় ০৯:৩৬

আদর্শ উচ্চ বিদ্যালয়ে বই উৎসব উদ্বোধন করলেন ইউপি চেয়ারম্যান ধন মিয়া

শেখ নুরুল ইসলাম, বানিয়াচং থেকে : হবিগঞ্জ জেলার বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়ে নতুন বছরের ১ম দিন বই উৎসবের মাধ্যমে ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১১ টায় স্কুল মিলনায়তনে প্রধান শিক্ষক পারভীর আক্তারের সভাপতিত্বে ও শিক্ষক নানু মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, অত্র বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি ও বিপুল ভোটে নির্বাচিত ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া। বিশেষ অতিথির বক্তৃতা করেন, আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বিপুল ভ‚ষণ রায়, আইডিয়াল কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাস।

প্রধান অতিথি ধন মিয়া তার বক্তৃতায় বলেন, শিক্ষার্থীদের শুধু শিক্ষিত হলে হবে না তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গ[েড় তুলতে। এক্ষেত্রে ম্যানিজিং কমিটির সদস্যগণ, শিক্ষাকগণের পাশাপাশি অভিবাকদের সঠিক তদারকী প্রয়োজন। বিশেষ করে মায়েরা তাদের সন্তানের হোম পাঠদানে অগ্রনী ভ‚মিকা রাখতে হবে। তবেই আমাদের সন্তানরা আলোকিত মানুষ হতে পারবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আসাদুজ্জামান খান আসাদ, শিক্ষক আহমদ আলী, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, দৈনিক বিজযের প্রতিধ্বনি পত্রিকার বানিয়াচং প্রতিনিধি শেখ নুরুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন...

সোনালি টিভি’র প্রতিনিধি হলেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আব্দাল মিয়া

বানিয়াচংয়ে প্রতিবন্ধী পরিবারের পাশে সেচ্ছাসেবকলীগ নেতা মাসুম

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ের নিখোঁজ গৃহবধুুর ৬ মাসেও সন্ধান না পেয়ে স্বামী পিবিআইর দ্বারস্থ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান