বানিয়াচংয়ে নবজাতক শিশুকে খুন করলো পাষানি আপন চাচী: আদালতে স্বীকারোক্তি

জীবন আহমেদ লিটন : হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা সদরে আপন চাচী মুখে আঙ্গুল ঢুকিয়ে অভিনব কায়দায় খুন করেছে আড়াই মাসের শিশুকে। নিহত শিশু হোসাইন স্থানীয় ২ নং ইউপির আমিরখানী গ্রামের ফরহাদ মিয়া পুত্র। ঘটনাটি ঘটেছে ৭ ডিসেম্বর মঙ্গলবার বিকালে। এ ঘটনায় পালিয়ে থাকা পাষানি চাচী ফয়েজ আহমেদের স্ত্রী শাহেনা বেগম (৩০) কে চিরুনি অভিযান চালিয়ে ওনদিনগত গভীর রাতে যাত্রাপাশা কুন্ডুরপাড় এলাকা থেকে গ্রেফতার করেছে বানিয়াচং থানা পুলিশ।

জানা যায়. পারিবারিক কলহের জের ধরে পাষানি চাচী কোন এক ফাঁকে অবুঝ শিশুটির মুখে আঙ্গুল ঢুকিয়ে নির্মমভাবে হত্যা করে। পরে শিশুর মা ঘরে এসে দেখেন তার নারী ছেড়া ধন এর নিতর দেহ পরে আছে। কিন্তু সম্পূর্ণ সুস্থ্য একজন শিশু হঠাৎ করে মৃত্যুবরণ এর বিষয়টি মনে নিতে পারেননি নিহতের পারিবারের সদস্যরা। পূর্ব বিরুধ থাকায় সন্ধেহ হয় নিহতের আপনা চাচার স্ত্রীর উপর। সাথে সাথে থানায় একটি এজাহার দায়ের করেন পিতা ফরহাদ।

অভিযোগের খবর পেয়ে পালিয়ে যায় চাচী শাহেনা। পরে বানিয়াচং থানার ওসি (তদন্ত) প্রজীত কুমার দাস, এস আই ওমর ফারুক ও সঙ্গীয় পুলিশ সদস্যরা রাতভর চেষ্টা করে অবশেষে নারী কিলারকে গ্রেফতার করতে সক্ষম হন।

বানিয়াচং থনাার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন জানিয়েছেন গ্রেফতারকৃত হত্যা মামলার আসামী শাহেনাকে ৮ ডিসেম্বর বুধবার বিজ্ঞ আদালতে সোপর্দ করলে সে শিশুটিকে অভিনব কায় হত্যা করার বিষয়ে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

শেখ হাসিনা প্রান্তিক মানুষের জন্য চিন্তা করেন, বানিয়াচংয়ে ভেড়া প্রদান অনুষ্ঠানে মজিদ খান এমপি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

মৎস্য অফিসার নুরুল ইকরামের অভিযানে ঝাটকা ইলিশ জব্দ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

শেকড়ের সন্ধানে গিয়ে সংবাদ করতে হবে, যুগান্তরের জন্মদিনে ইউএনও পদ্মাসন সিংহ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান