আমাকে নৌকা প্রতীক দিলে জনগণ বিজয় উপহার দিবেন : মোত্তাকিন বিশ্বাস

স্টাফ রিপোর্টার : আওয়ামীলীগের রাজনীতি করেন স্বাধীনতার মহান স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে। প্রায় ২ যুগ ধরে দলকে তৃণমূলে সংগঠিত করতে কাজ করে যাচ্ছেন একাগ্রচিত্তে। পাশাপাশি জনসেবায়ও নিজেকে বিলিয়ে দিচ্ছেন। ঐতিহ্যবাহী বিশ্বাস পরিবারের সন্তান হিসেবে শিক্ষা বিস্তারে কাজ করছেন নিখাদভাবে। তিনি হচ্ছেন বানিয়াচং ২নং উত্তর-পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোত্তাকিন বিশ্বাস।

তিনি প্রয়াত কবি, শিক্ষক ও ক্রীড়া ব্যক্তিত্ব জয়তুন বিশ্বাসের চাচাতো ভাই।মোত্তাকিন বিশ্বাস রাজনীতির পাশাপাশি যেসব সামাজিক দায়িত্বে রয়েছেন তন্মধ্যে অন্যতম হচ্ছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (সেবা কমিটির) সদস্য, বিএসডি মহিলা আলিম মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি, গরীব হোসেন মহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি, বানিয়াচং মডেল প্রেসক্লাবের উপদেষ্টা, ফাইভ এন্ড সিক্স স্পোর্টিং ক্লাবের সভাপতি ও শেখের মহল্লা, মোহড়ের পাড়া ও ভট্রপাড়া ৩ মহল্লার সর্দার হিসেবে দায়িত্বশীলতার সাথে কাজ করে যাচ্ছেন। অসহায়-দরিদ্র মানুষসহ যে কোন দূর্দশাগ্রস্ত মানুষের পাশে থেকে সমাজ উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন চাওয়া পাওয়ার উর্ধ্বে উঠে।

দৈনিক অনুসন্ধানের সাথে একান্ত সাক্ষাৎকারে আওয়ামীলীগ ও তৃণমুলের জনপ্রিয় নেতা মোত্তাকিন বিশ্বাস বলেন, এসব কাজকে আরও ত্বরান্বিত করতে আমাকে আওয়ামীলীগের দলীয় নমিনেশন নৌকা প্রতীক দিলে ইউনিয়নের জনগণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয় উপহার দিবেন বলে আমি বিশ্বাস করি।

আরও পড়ুন...

ক‌রোনায় এইচএসসি পরীক্ষার্থীদের মাথায় দুশ্চিন্তার ভাঁজ 

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে ৯৬ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

গ্রীসে টাকার জন্য নবীগঞ্জের ২ রেমিট্যান্স যোদ্ধা খুন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান