মোত্তাকিন বিশ্বাসকে নৌকা প্রতীক দেয়ার দাবী জানালেন এলাকার সহস্রাধিক জনতা

জীবন আহমেদ লিটন : হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা সদর শেখের মহল্লা মোহড়ের পাড়া মহল্লার ছান্দ সর্দার ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারী মোত্তাকিন বিশ্বাসকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং উত্তর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চান এলাকার হাজারো মানুষ। পাশাপাশি তাকে নৌকা প্রতীক বরাদ্দ দিতে প্রধানমন্ত্রী ও দলীয় নেতাকর্মীদের আহ্বান জানানো হয়। মঙ্গলবার (১৯ অক্টোবর ২০২১) দিনগত রাত ৮ টায় সর্দার মোত্তাকিন বিশ্বাসের বাড়িতে মতবিনিময় সভায় উক্ত দাবী জানানো হয়।

শেখের মহল্লা ও মোহড়ের পাড়া মহল্লার ছান্দ সর্দার ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশী মোত্তাকিন বিশ্বাসের সভাপতিত্বে সভায় প্ররাম্ভেই বক্তৃতা করেন প্রার্থী নিজে। তিনি বলেন আমি বহু বছর যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। পাশাপাশি ২৫ বছর যাবৎ ২ মহল্লার সর্দার হিসেবে নিযুক্ত রয়েছি। ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী ও জনসাধারণ আমাকে প্রার্থী হতে উৎসাহ দিয়েছেন। আপনাদের সেবা করতে আমি দলীয় মনোনয়ন চাইবো। এতে যদি আমার এলাকাবাসী সমর্থন করেন তাহলে আমি সামনের দিকে অগ্রসর হবো। এসময় সভায় উপস্থিত সহস্রাধিক জনতা মুহুর্মুহু করতালি ও হাত উচিয়ে তার প্রতি অকুণ্ঠ সমর্থন জানান।

সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন, মহল্লার সর্দার যথাক্রমে মোবারক মিয়া (ঠিকাদার), কবির মিয়া, তবারক মিয়া, মুকিত মিয়া, আইয়ুব উল্লা, মুছা মিয়া, শতীষ বণিক প্রমুখ। আরও বক্তব্য রাখেন মোশাররফ হোসেন, বানিয়াচং মডেল প্রেসক্লাকের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, শেখ রিয়াদ মিয়া, হান্নান মাষ্টার,তছকির মিয়া, বিধান বণিক, দিপু বণিক, বিধু বণিক, বাদল বণিক, কেনান মিয়া, সুরুজ মিয়া, ছাত্তার মিয়া, মিতন মিয়া, একারাম হোসেন, মোজাহিদ মিয়া, গোলাপ হোসেন, আজিজুল মিয়া প্রমুখ। সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ শাহ আলম।

আরও পড়ুন...

শেখ হাসিনার রাজনীতি অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য :আব্দুল মজিদ খান এমপি

গ্যানিংগঞ্জ বাজার তাফসির মাহফিল কমিটি গঠন: সভাপতি রেজাউল মোহিত, সম্পাদক আহমদ আলী

বানিয়াচং মডেল প্রেসক্লাব গঠন: স্থান পেলেন একঝাঁক উদীয়মান সাংবাদিক