মরহুম মকবুল হোসেনের মাগফেরাত কামনায় বানিয়াচং স্টারক্লাবের মিলাদ মাহফিল

বানিয়াচং প্রতিনিধি : সদ্য প্রয়াত বানিয়াচং ৫/৬ নং বাজার কমিটির সভাপতি ও উপজেলা বিএনপির প্রবীন নেতা মরহুম মকবুল হোসেনের আত্মার মাগফেরাত কামনা করে বানিয়াচং স্টার ক্লাবের উদ্যোগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮ অক্টোবর) বাদ জুম’য়া ৫/৬ নং বাজার জামে মসজিদে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়ে। মিলাদ মাহফিল পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা বশীর আহমেদ।

এতে উপস্থিত ছিলেন, ৫/৬ নং বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও কবি মোঃ আঙ্গুর মিয়া, প্রয়াত মকবুল হোসেনের পুত্র ও ৫/৬ নং বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির কমিটির সেক্রেটারী ও স্টার ক্লাবের সিনিয়র সদস্য তোফাজ্জুল হোসেন স্বপন, সিনিয়র যুগ্ম আহŸায়ক আরশাদ ফজলে খোদা লিটন,যুগ্ম আহŸায়ক শেখ ছাদিক, অর্থ সম্পাদক বদরুল আলম সুমন, স্টার ক্লাবের সিনিয়র সদস্য নকিব ফজলে রকিব মাখন,সাহাঙ্গীর আলম চৌধুরী, জীবন আহমেদ লিটন, আশরাফ এলাহী, জাকির হোসেন, সেবুল মিয়া , মনোয়ার হোসেন, আব্দুল হামিদ।

আরও উপস্থিত ছিলে, স্টার ক্লাব সদস্য বুলবুল আহমেদ, হারুন বিশ্বাস, জালাল আহমেদ, সেতুসহ বাজারের ব্যবসায়ীবৃন্দ ও শতাধিক মুসল্লিগণ। এছাড়া মিলাদ ও দোয়া মাহফিল শেষ করে স্টার ক্লাবের সদস্যরা মরহুমের কবর জিয়ারত করেন।

আরও পড়ুন...

জেলা ছাত্রদল সভাপতি-সেক্রেটারী ও বিএনপি নেতা আব্দুল্লার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

নবীগন্জে ৫০ হাজার টাকা চাদা দাবীকালে ভূয়া সিআইডি আটক

আতাউর রহমান সেলিমকে জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সমর্থন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান