উপজেলায় সর্বপ্রথম সংবিধান গঠন করে দৃষ্টান্ত স্থাপন করলো বানিয়াচং মডেল প্রেসক্লাব

স্টাফ রিপোর্টার,  : হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় সর্বপ্রথম সংবিধান গঠন করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে বানিয়াচং মডেল প্রেসক্লাব। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় স্থানীয় মডেল প্রেসক্লাব কার্যালয়ে দিন ব্যাপি সাধারণ পরিষদের সভায়  মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপন সভাপতিত্বে ও শিব্বির আহমদ আরজুর সঞ্চালনায় সম্মানিত উপদেষ্টাগণ, সকল কর্মকর্তা ও সদস্যগণের মতামতের ভিত্তিতে ক্লাব গঠনের মাত্র ৪ মাসের মাথায় বানিয়াচং মডেল প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুমোদন হয়।

 

আর এ ঐতিহাসিক মুহুর্তে যারা মতামত পেশ করে ইতিহাসের স্বাক্ষী হয়েছেন তারা হলেন, মডেল প্রেসক্লাবের উপদেষ্টা গোলাম কিবরিয়া লিলু, মোত্তাকিন বিশ্বাস, শেখ শাহনেওয়াজ ফুল মিয়া, সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন,সহসভাপতি দেওয়ান শোয়েব রাজা,কোষাধ্যক্ষ আব্দাল মিয়া,প্রচার সম্পাদক ইমদাদুল হক মাসুম,দফতর সম্পাদক তানজিল হাসান সাগর,আইন বিষয়ক সম্পাদক দিলোয়ার হোসেন,নির্বাহী সদস্য-রায়হান উদ্দিন সুমন,শেখ সফিকুল ইসলাম শফিক,আব্দুল মালেক,ইমতিয়াজ আহমেদ লিলু,আব্দুল কাদির বাবুল ও শেখ মোঃ আলমগীর হোসেন প্রমুখ ।

 

সভায় করোনাকালীন সময়ে জনসচেতনতায় মাস্ক বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি ও ঈদ সামগ্রী বিতরণসহ সৃজনশীল বিভিন্ন কার্যক্রম করায় উপদেষ্টাগণ সন্তোষ প্রকাশ করেছেন । এ ছাড়া বানিয়াচংয়ে পর্যটন শিল্প বিকাশ,উন্নয়ন,বিভিন্ন দুর্নীতি প্রতিরোধে ও সাধারণ মানুষের অধিকার আদায়ে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা কামনাসহ দ্রুত সময়ের মধ্যে ক্লাবের একটি পুর্ণাঙ্গ আধুনিক গঠনতন্ত্র অনুমোদন হওয়ায় জন মানুষের প্রত্যাশা পূরণে অনেকদুর এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বক্তাগণ। পরে ক্লাবের ভবিষ্যত পরিকল্পনা ও মধ্যাহ্নভোজ করা হয়।

আরও পড়ুন...

আজমিরীগন্জে ২ পুলিশ সদস্য করোনা পজেটিভ

বানিয়াচংয়ের প্রশাসন আয়োজিত বিজ্ঞান মেলার উদ্বোধন করেছেন এমপি আব্দুল মজিদ খান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

কুষ্টিয়ায় ধর্ষণ ও যৌন নিপীড়নের বিরুদ্ধে সাধারণ শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী