32 C
Dhaka
সেপ্টেম্বর ২৪, ২০২১ | সময় ১১:৫৪

সাংবাদিকরা জাতির জাগ্রত বিবেক : বানিয়াচংয়ে ইউএনও পদ্মাসন সিংহ

জীবন আহমেদ লিটন : হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদ্মাসন সিং বলেছেন সাংবাদিকরা রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ। আপনারা জাতির জাগ্রত বিবেক। আপনাদের লেখনি মানুষের বিবেককে নাড়া দেয়। তিনি বলেন বানিয়াচং উপজেলা একটি ঐতিহ্যবাহী উপজেলা। এর ঐতিহ্যের ব্যাপ্তি ঘটাতে এবং আধুনিক ও সুশৃঙ্খল বানিয়াচং বিনির্মানে সাংবাদিকরা ভ‚মিকা রাখতে হবে।

সোমবার (১৩ সেপ্টেম্বর ২০২১) বিকালে স্থানীয় উপজেলা পরিষদ সভাকক্ষে বানিয়াচং উপজেলায় কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথাগুলো বলেন ইউএনও। তিনি আরও বলেন সরকারী কর্মচারী, জনপ্রতিনিধি, সুশীল সমাজ, সাংবাদিক, শিক্ষকসহ সকলে মিলে একসাথে কাজ করলে বানিয়াচং হবে আধুনিক ও উন্নত এবং পর্যটন এলাকা।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাউছার শোকরানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস, প্রবীণ সাংবাদিক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শেখ নমীর আলী, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপন, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোক, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, সেক্রেটারী শিব্বির আহমদ আরজু, জেয়ন্ট সেক্রেটারী শামীম চৌধুরী, কোষাধ্যক্ষ আব্দাল মিয়া ও নির্বাহী সদস্য শেখ সফিকুল ইসলাম সফিকসহ ৩ টি সাংবাদিক সংগঠনের অর্ধশতাধিক সাংবাদিকবৃন্দ।

আরও পড়ুন...

বানিয়াচংয়ে মাদক সেবনের দায়ে বহু মামলার আসামীর ৬ মাসের কারাদন্ড

বানিয়াচংয়ে জোসেফ’র রোগমুক্তি কামনায় সাবেক ছাত্রদল নেতাদের উদ্যোগে দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে এসিল্যান্ড ইফফাত আরার মোবাইলকোর্টে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান