32 C
Dhaka
সেপ্টেম্বর ২৪, ২০২১ | সময় ১২:৫৫

বানিয়াচংয়ে প্রবীন বিএনপি নেতা মকবুল হোসেনের জানাজায় হাজারো মুসল্লীর ঢল

জীবন আহমেদ লিটন : হিবগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ও ৫/৬ নং বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি প্রাক্তন মেম্বার মকুল হোসেন (৭৫) আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি সোমবার (৬ সেপ্টেম্বর) রাত ১১ টায় বানিয়াচং হসপিটালে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ক্রী, ১ পুত্র, ২ কন্যা, নাতী নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুর ২ টায় স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ( সাবেক এড়ালিয়া মাঠ) মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে হাজারো মুসল্লী অংশ গ্রহন করেন। জানাজার নামাজ পড়ান মাওলানা আব্দুল বাছিত আজাদ।

জানাজায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী ইকবাল হোসেন খান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ বশির আহমেদ, উপজেলা বিএনপির আহ্বায়ক লুৎফুর রহমান, উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক মুজিবুল হোসাইন মারুফ সাবেক সেক্রেটারী ফরহাদ হোসেন বকুল, ৫/৬ নং বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সেক্রেটারী ও উপজেলা আওয়ামীলীগের জয়েন্ট সেক্রেটারী মোঃ আঙ্গুর মিয়া, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, মরহুমের বড় ছেলে যুবদল নেতা তোফাজ্জুল হোসেন স্বপন প্রমুখ।

বিএনপির এই প্রবীন নেতা মকবুল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন।

আরও পড়ুন...

নবীগন্জে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী গুরতর আহত; সিলেটে প্রেরন

বানিয়াচং যুবদল নেতা সেলিম আহমেদের জামিন লাভ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বড়বাজার মুক্তিযোদ্ধা চত্ত্বরের অবৈধ ক্ষুদে ব্যবসা উচ্ছেদ করলেন সভাপতি জয়নাল আবেদীন