15 C
Dhaka
জানুয়ারি ২৯, ২০২২ | সময় ১১:৩৭

বানিয়াচংয়ের ওসি’র বিচক্ষনতায় নড়াইল থেকে অপহরনকারী গ্রেফতার ও স্কুলছাত্রী উদ্ধার  

জীবন আহমেদ লিটন : হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেনের দুরদর্শীতায় অপহরণ হওয়ার ২৪ ঘন্টার মধ্যে বানিয়াচং ৪ নং ইউনিয়নের জনৈক অষ্টম শ্রেণী পড়ুয়া ১৫ বছরের তরুণীকে উদ্ধার ও অপহরণকারীকে নড়াইল থেকে আটক করেছে পুলিশ। অপহরণকারী নড়াইল জেলা সদরের মোঃ ইউনুস বিশ্বাসের পুত্র মোঃ এনামুল বিশ্বাস (২২)। লম্পট এনামুলকে ৩০ আগস্ট সকাল ১১ টায় নড়াইল থেকে আটক করে বানিয়াচং থানায় নিয়ে আসা হয়।

জানা যায়, অষ্টম শ্রেণীর ছাত্রী অপহৃতা (১৫) ও মোঃ এনামুল বিশ্বাস (২২) দ্বয়ের প্রায় ৪ মাস পূর্বে মোবাইল ফোনের মাধ্যমে রং নাম্বারে পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে গত ২৯ আগস্ট ২০২১খ্রিষ্টাব্দ সকাল ৭ ঘটিকার সময়  মোঃ এনামুল বিশ্বাস  ফুসলাইয়া অপহরণ করে শিশু ভিকটিমকে গাড়ীযোগে তার নিজ জেলা নড়াইলে নিয়ে যায়।

অপরদিকে শিশু ভিকটিম এর পরিবার তাদের মেয়েকে বাড়ীতে না  পেয়ে বানিয়াচং থানায়  এসে নিখোঁজ ডায়রীর আবেদন করলে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বিষয়টির গুরুত্ব অনুধাবন করে ডায়রীভুক্ত করতঃ তাৎক্ষনিক এসআই রাকিব হোসেনকে নিখোঁজ তরুণীকে উদ্ধারের জন্য প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

পরবর্তীতে বিগত ৩০ আগস্ট ২০২১খ্রিষ্টাব্দ সকাল প্রায় ১১ ঘটিকার সময় নড়াইল জেলার সদর থানা পুলিশের সহায়তায় অপহৃতাকে উদ্ধার করা হয় এবং মোঃ এনামুল বিশ্বাসকে আটক করা হয়। বানিয়াচং থানা পুলিশ আটক আসামী ও ভিকটিমকে থানায় নিয়া আসার পর অপহৃতার মায়ের অভিযোগের ভিত্তিতে নিয়মিত মামলা রুজু করে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, পরিবারের সকল অভিবাবকগন আপনাদের সন্তান মোবাইল ফোনে কারো সাথে কথা বলে কীনা? কোথায় যায়? কি করে ইত্যাদি বিষয়ে খোঁজ খবর রাখাসহ আপনাদের সন্তানদের প্রতি যত্নশীল হওয়ার জন্য অনুরোধ করা হলো।

 

 

 

আরও পড়ুন...

মানব কল্যানে বানিয়াচংয়ের সন্তান হয়ে কাজ করতে চাই ॥ ইউএনও মাসুদ রানা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে মুজিববর্ষ উপলক্ষ্যে বৃক্ষরোপন কর্মসূচী পালন

নবীগঞ্জে মিশুকসহ নিখোঁজ হওয়ার ৪ দিন পর ধানক্ষেতে মিললো যুবকের লাশ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান