29 C
Dhaka
সেপ্টেম্বর ২৪, ২০২১ | সময় ১১:৩১

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বানিয়াচংয়ে আনসার বাহিনীর ডিজি’র পক্ষে ত্রাণ বিতরণ

জীবন আহমেদ লিটন : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম সারাদেশের ন্যায় হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার আনসার ও ভিডিপির ৬০ জন নারী পুরুষ সদস্যের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। ত্রাণগুলো হলো চাল, ডাল, আলো, পেঁয়াজ ও সাবান ইত্যাদি।

মঙ্গলবার (২৪ আগস্ট ২০২১) দুপুরে বানিয়াচং আনসার ও ভডিপি কার্যালয়ের সামনে শারিরীক দুরত্ব বজায় রেখে সুশৃঙ্খলভাবে ত্রাণগুলো বিতরণ করা হয়। বাহিনীর সিলেট রেঞ্জ কমান্ডেন্ট নুরুল হাসান ফরিদীর দিকনির্দেশনায়, হবিগঞ্জ জেলা কমান্ডেন্ট তানজিনা বিনতে এরশাদের তত্বাবধানে মহাপরিচালকের পাঠানো ত্রাণগুলো সদস্যদের হাতে তুলে দেন বানিয়াচং আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আতাউর রহমান। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইফফাত আরা জামান উর্মি।

আরো উপস্থিত ছিলেন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি জীবন আহমেদ লিটন, আমার হবিগঞ্জ প্রতিনিধি সজীব হাসান, উপজেলা আনসার ও ভডিপি প্রশিক্ষক সঞ্জয় কুমার দাশ, প্রশিক্ষীকা স্মৃতিরানী বীর, বানিয়াচং উপজেলা আনসার কোম্পানি কমান্ডার, ইউনিয়ন দলনেতা দলনেত্রীসহ বাহিনীর বিভিন্ন পর্যায়ের সদস্য সদস্যাবৃন্দ।

আরও পড়ুন...

বানিয়াচংয়ে এসিল্যান্ড উর্মির অভিযানে বেকারী ব্যবসায়ীকে অর্থদন্ড

বানিয়াচংয়ে অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন ছাত্রনেতা রিপন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

প্রবাসী দুই ভাই আমিনুল মমিনুল দাঁড়ালেন বানিয়াচংয়ে আড়াইশত মানুষের পাশে