শেখ হাসিনার সরকার কৃষি ও কৃষকের বন্ধু : উপজেলা চেয়ারম্যান কাশেম চৌধুরী

স্টাফ রিপোর্টার, বানিয়াচং থেকে : হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেছেন, কৃষক হলো দেশের প্রাণ। কৃষকের পরিশ্রমের মাধ্যমেই এ দেশ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ হয়েছে। কৃষি এবং কৃষককে বাঁচাতে সরকার নানা ধরণের প্রযুক্তি ব্যবহার করছেন। আর কৃষকদের ঘামঝড়া পরিশ্রমের মাধ্যমেই সরকারি কর্মকর্তা-কর্মচারিসহ জনপ্রতিনিধিদের বেতন-ভাতা হচ্ছে।

কাজেই কৃষি এবং কৃষক বান্ধব সরকার হচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ সরকার। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় বানিয়াচং উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ এনামুল হক এর সঞ্চালণায় বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ সাইফুল আলম প্রধান, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন,

বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু ও দৈনিক মানবজমিন প্রতিনিধি মখলিছ মিয়া। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মডেল প্রেসক্লাবের সহসভাপতি দেওয়ান শোয়েব রাজা ও উপসহকারি কর্মকর্তা মহিবুর রহমান মিটুসহ প্রান্তিক কৃষকবৃন্দ। বিনামূল্যে ৫ কেজি করে ১৫০জন কৃষককে রূপা আমান ধানের বীজ প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

এমপি আব্দুল মজিদ খান করোনা আক্রান্ত; দেশবাসীর কাছে দোয়া কামনা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

সন্তানদের আহার যোগাতে হাওরে গিয়ে বজ্রপাতে কৃষাণীর মৃত্যু

বানিয়াচংয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত ওসি অজয় দেব,অপরাধীদের কঠোর হস্তে দমন করা হবে