29 C
Dhaka
সেপ্টেম্বর ২৪, ২০২১ | সময় ১১:০৩

লকডাউনকে সমর্থন জানিয়ে বানিয়াচং মডেল প্রেসক্লাব ঈদ পুনর্মিলনী করলো জুম মিটিংয়ে

শোভা আক্তার, বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : করোনা পরিস্থিত উর্ধ্বগতির কারণে সরকার ঘোষিত লকডাউনকে সমর্থন করে বানিয়াচং মডেল প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী জুম অ্যাপের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮জুলাই) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত এই মিটিং চলে। বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালনায় জুম মিটিং অনুষ্ঠিত হয়।এই মিটিংয়ে নিজনিজ জায়গা থেকে অংশগ্রহন করেন-সিনিয়র সহসভাপতি ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি জীবন আহমেদ লিটন,সহসভাপতি ও দৈনিক দেশজমিন পত্রিকার প্রতিনিধি দেওয়ান শোয়েব রাজা।

আরও ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রতিনিধি শামিম আহমেদ চৌধুরী,দফতর সম্পাদক ও সুরমা কন্ঠ’র প্রতিনিধি তানজিল হাসান সাগর,কোষাধ্যক্ষ ও দৈনিক প্রতিদিনের বাণীর প্রতিনিধি আব্দাল মিয়া,প্রচার সম্পাদক ও দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রতিনিধি ইমদাদুল হক মাসুম,আইন বিষয়ক সম্পাদক ও দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার প্রতিনিধি দিলোয়ার হোসেন,কার্যকরি কমিটির সদস্য ও দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি রায়হান উদ্দিন সুমন,এশিয়ান এক্সপ্রেস বানিয়াচং প্রতিনিধি শেখ শফিকুল ইসলাম শফিক, দৈনিক দেশজগত পত্রিকার প্রতিনিধি খোরশেদ আলম, দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার প্রতিনিধি আব্দুল মালেক, দৈনিক দেশচিত্র পত্রিকার প্রতিনিধি ইমতিয়াজ আহমেদ লিলু, ,ডেইলি টাইমডেক্স পত্রিকার সম্পাদক এম এ কাদির বাবুল,দৈনিক হবিগঞ্জের খবর পত্রিকার প্রতিনিধি শাহরিয়ার বিলাস।

মিটিংয়ে বন্তুনিষ্ট সাংবাদিকতার উপর গুরুত্বারূপ,সৃজনশীল কার্যক্রম,প্রেসক্লাবের নিজস্ব ভূমি সংক্রান্ত বিষয়সহ নানা বিষয়ে আলোচনা হয়েছে। মিটিংয়ের একপর্যায়ে বানিয়াচং মডেল প্রেসক্লাবের উপদেষ্টা গোলাম কিবরিয়া লিলু সংযুক্ত হয়ে সবাইকে ঈদের শুভেচ্ছাসহ কুশল বিনিময় করেন।

আরও পড়ুন...

বানিয়াচংয়ের ব্যাংকগুলোতে করোনা ঝুঁকি : মানা হচ্ছেনা নিরাপদ দূরত্ব

প্রবাসী সাজ্জাদ খানের পুত্র তাহসিনের অর্থায়নে ১৭০ পরিবারকে ঈদ উপহার

বানিয়াচংয়ে নারী,শিশুদের পিটিয়ে তাড়িয়ে লুটপাট:আশ্রয়হীন নিরীহ পরিবার