বানিয়াচংয়ে রাতের আঁধারে  জিম্মি করে ডাকাতির ঘটনার রহস্য উদঘাটন; ডাকাত সাজন গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার  :  হবিগন্জের বানিয়াচংয়ে রাতের আধারে মানুষকে জিম্মি করে ডাকাতির ঘটনার রহস্য উদঘাটন করে সাজন (২২) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলা সদরের নন্দী পাড়া মহল্লার আরব আলী ওরফে সোনাই মিয়ার ছেলে। বানিয়াচং থানা পুলিশ অভিযান চালিয়ে ডাকাত সাজনকে গ্রেফতার করার পর আদালতে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

সূত্রে জানা যায়,  গত-০৮/০৪/২০২১ খ্রি. রাত সাড়ে ১০টায় বানিয়াচং থানাধীন ১নং বানিয়াচং ইউ/পির অন্তর্গত বারোরা পুতার সামনে একাধিক মানুষকে জিম্মি করে ডাকাতি সংঘটিত হয়।

এ ঘটনায় বানিয়াচং থানায় একটি ডাকাতি মামলা রুজু হয়। মামলার তদন্তকালে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্যাহ ( বিপিএম, পিপিএম)’র দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন ও তদন্তকারী কর্মকর্তা এস আই মহিন উদ্দিন এর সমন্বয়ে একটি চৌকস দল গোপন তথ্যের ভিত্তিতে ডাকাত সাজন মিয়া (২২)কে গ্রেফতার করেন।  ডাকাতির ঘটনায় জড়িত মর্মে স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে ডাকাত সাজন ।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ  মোহাম্মদ এমরান হোসেনের বিচক্ষণ পুলিশিংয়ের কারনে অপরাধীরা সহজেই ধরা পড়ায় ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে ২৭তম জাতীয় কৃমি নিয়ন্ত্র্রণ সপ্তাহ-২০২৩ উদ্বোধন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

ডাঃ ইলিয়াছ একাডেমীতে বিদায় সংবর্ধনা-২০২৩ অনুষ্ঠিত

আজমিরীগন্জে সংঘর্ষেে নারীসহ আহত ৩০; আবারও হামলার আশঙ্কা