মাস্ক বিতরণের উদ্বোধন করলেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি স্বপন,সেক্রেটারি আরজু

ষ্টাফ রিপোর্টার : হবিগন্জ জেলার বানিয়াচং মডেল প্রেসক্লাবের উদ্যোগে কোভিড-১৯ সুরক্ষায় জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বুধবার (৭ জুলাই) দুপুর ১২টায় উপজেলা সদরের গ্যানিংগঞ্জ বাজারে এ কর্মসূচির উদ্বোধন করেন মডেল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি সর্দার আজিমুল হক স্বপন। এসময় বাজারের বিভিন্ন পয়েন্টে আগত জনসাধারণের মাঝে ৪শ’ মাস্ক বিতরণ করা হয়।

সেই সাথে কোভিড-১৯ থেকে রক্ষা পেতে সরকারি নির্দেশনা মান্য করতে জনসাধারণকে অনুরোধ জানিয়েছেন নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, কোষাধ্যক্ষ আব্দাল মিয়া, দপ্তর সম্পাদক তানজিল হাসান সাগর, নির্বাহী সদস্য ও দৈনিক সমকাল প্রতিনিধি রায়হান উদ্দিন সুমন ও লিলু আহমেদ প্রমুখ।

পর্যায়ক্রমে উপজেলা সদরের প্রত্যেক বাজারে এ কর্মসূচি বাস্তবায়ন করা হবে। ৪শ’ মাস্কের ব্যয় বহন করেছেন সৌদি প্রবাসী ফয়সাল আহমেদ সেতু।

উল্লেখ্য, একঝাঁক মূল ধারার সাংবাদিকদের নিয়ে প্রায় ৩ মাস আগে বানিয়াচং মডেল প্রেসক্লাব গঠন করা হয়েছে। এর মধ্যে বৃক্ষরোপণ কর্মসূচিসহ সৃজনশীল কার্যক্রম দিয়ে জনমানুষের প্রত্যাশা পূরণে এগিয়ে যাচ্ছে এ মডেল প্রেসক্লাব।

আরও পড়ুন...

বানিয়াচংয়ের সড়কের পাশে ভিটামিন সি যুক্ত বৃক্ষ রোপনের সূচনা করলেন ডিসি

দৈনিক সময়ের আলোর নগর সম্পাদকের মৃত্যুতে বানিয়াচং প্রেসক্লাবের শোক

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

কুষ্টিয়ায় ধর্ষণ ও যৌন নিপীড়নের বিরুদ্ধে সাধারণ শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী