24 C
Dhaka
ফেব্রুয়ারি ৬, ২০২৩ | সময় ১১:০৮

বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে চেয়ারম্যান রেখাছ মিয়ার মতবিনিময়

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং ঐতিহ্যবাহী একটি গ্রাম। এ গ্রামে অনেক মনীষী এবং গুণী মানুষ জন্মগ্রহন করেছেন। সেই ঐতিহ্যকে সংবাদকর্মীদের তুলে ধরতে হবে। তাছাড়া অনেক প্রভাবশালী গোষ্ঠী রয়েছে। তারা ঠুনকো বিষয়কে কেন্দ্র করে দুর্বলদের প্রতি অত্যাচার-নির্যাতন করে থাকে। সেগুলোও ন্যায় বিচারের স্বার্থে সাংবাদিকরা সত্য তুলে ধরলে সমাজ অনেক উপকৃত হবে। এ ক্ষেত্রে বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা যদি বাস্তবতার নিরিখে সুবিন্যস্তভাবে তুলে ধরেন তাহলে সমাজ থেকে বহুলাংশে অন্যায় অপরাধ কমে যাবে।

বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়া রবিবার (৬জুন) সন্ধ্যায় গ্যানিংগঞ্জ বাজারস্থ বানিয়াচং মডেল প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন,মডেল প্রেসক্লাবের উপদেষ্টা গোলাম কিবরিয়া লিলু,সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন,কোষাধ্যক্ষ আব্দাল মিয়া,দফতর সম্পাদক তানজিল হাসান সাগর,কার্যকরি কমিটির সদস্য রায়হান উদ্দিন সুমন,শেখ সফিকুল ইসলাম সফিক,আব্দুল মালিক, ইমতিয়াজ আহমেদ লিলু প্রমুখ। পরে বানিয়াচং মডেল প্রেসক্লাবের ২০২১-২০২২ কার্যকরি কমিটির তালিকা চেয়ারম্যান রেখাছ মিয়ার হাতে তুলে দেয়া হয়।

আরও পড়ুন...

বানিয়াচং প্রেসক্লাব উদ্বোধন করলেন উন্নয়নের রূপকার এমপি মজিদ খান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে এসিল্যান্ডের অভিযান, ৩ টি অবৈধ ডায়গনষ্টিক বন্ধ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

কাগাপাশায় মৃত ব্যক্তির নামে চাউল উত্তোলন করে লুপাটের অভিযোগ