সাংবাদিক পুলিশ একে অপরের সহযোগী : বানিয়াচং থানার ওসি এমরান হোসেন

ষ্টাফ রিপোর্টার : হবিগঞ্জের বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা  বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। মঙ্গলবার (১ জুন)সন্ধায় ক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপন ও সেক্রেটারী শিব্বির আহমদ আরজুর নেতৃত্বে সাক্ষাৎকারটি অনুষ্ঠিত হয়।

এসময় ওসি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিক পুলিশ একে অপরের সহযোগী। সাংবাদিকদের সঠিক তথ্য নির্ভর লিখনির সূত্র ধরে পুলিশ অপরাধীদের শনাক্ত করতে পারে। তাই সাংবাদিকদের লিখনি হতে হবে বস্তনিষ্ট।  জনকল্যাণমুখী সংবাদ পরিবেশন করে বানিয়াচং উপজেলাকে একটি শান্তির উপজেলা গড়ে তুলার আহ্বান জানান তিনি । ওসি মোহাম্মদ এমরান হোসেন আরও বলেন, বানিয়াচং মডেল প্রেসক্লাব গঠনকে আমি সাধুবাদ জানাই।  আপনাদের অনুসন্ধানি সংবাদের মাধ্যমে মডেল প্রেসক্লাব বানিয়াচংবাসীর আস্থারে স্থলে পরিনত হবে বলে আমি প্রত্যাশা করি।

এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, সহসভাপতি দেওয়ান শুয়েব রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক শামিম চৌধুরী, কোষাধ্যক্ষ আব্দাল মিয়া, প্রচার সম্পাদক ইমদাদুল হক মাসুম, দপ্তর সম্পাদক তানজিল হাসান সাগর, নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন ও ইমতিয়াজ আহমেদ লিলু প্রমুখ। ফুলেল শুভেচ্ছা শেষে বানিয়াচং মডেল প্রেসক্লাবের নেতৃবৃন্দ ২০২১-২২ সেশনের কার্যনির্বাহী কমিটির তালিকা প্রদান করা হয় ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

দিরাইয়ে দুইপক্ষের সংঘর্ষে আহত ২৫ : ভাংচুর অগ্নিসংযোগ

বানিয়াচংয়ের কর্মরত সাংবাদিকদের পিপিই দিলেন ইংল্যান্ড প্রবাসী টিপু

বানিয়াচংয়ে সন্ত্রাসী হামলায় আহত মহিবুরের অবস্থার অবনতি: ঢাকায় প্রেরনের প্রস্তুতি