২৪ ঘন্টায় রহস্য উদঘাটন পুলিশের ; নিজের পুত্র না থাকায়  মামী খুন করলো অন্যের ৩ মাসের পুত্রকে

জীবন আহমেদ লিটন; হবিগন্জের বানিয়াচংয়ের আদর্শ গ্রামে নিজের একটি মাত্র কন্যা সন্তান হওয়ায় এবং স্বমীর বোনের সংসার আলো করে ৪ পুত্র সন্তান জন্ম নেয়ায় হিংসার বশিভূত হয়ে ৩ মাসের শিশুকে ডুবায় ফেলে খুন করেছে মামী। ঘাতক মামী তুলনা বেগম ২৮ মে বানিয়াচং থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন এবং অন্যান্য পুলিশ সদস্যের কৌশলী জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করে। পরে ২৯ মে  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূরুল হুদা চৌধুরীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় তুলনা।

জানা যায়, গত ২৭/০৫/২০২১ তারিখ সকাল ০৮.০০ ঘটিকায় বানিয়াচং ১ নং উত্তর-পূর্ব ইউনিয়নের আদর্শ গ্রামের ৩ মাসের ঘুমন্ত শিশু মোহাম্মদ আলীকে আপন মামী তুলনা বেগম(২৫), স্বামী আল-আমিন বাড়ীর পার্শ্ববর্তী ডুবায় ফেলে হত্যা করে। হতভাগা শিশুর মা ৮ সন্তানের জননী, শিশুর বাবা অন্যের বাড়ীর ১২ মাসের কামলা, তাদের নিজস্ব কোন বাড়ি ঘর জমি-জামা নেই। শিশুটির মা তার ভাইয়ের ঘরের পাশে লাগা একটি এক চালা ভাড়া করা ছোট ঘরে মাটিতে বিছানা করে অত্যন্ত কষ্ট করে থাকে।

ঘাতক মামীর এক বছরের মেয়ে শিশু অন্য দিকে মৃত শিশু র মায়ের ৮ সন্তানের মধ্যে ৪ টি ছেলে সন্তান থাকায় এবং বাচ্চার নানী মেয়ের ঘরের সন্তানদের বেশী আদরযত্ন করার   কারন সহ পারিবারিক বিষয় নিয়া বাচ্চার মায়ের সাথে কিছুদিন পূর্বে ঝগড়া করাকে কেন্দ্র করে আক্রোশে হত্যাকান্ড করে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বাহুবলে নাম পরিচয়হীন অচেতন ব্যক্তিকে হাসপাতালে ভর্তি

হবিগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বানিয়াচংয়ে জাতীয় যুব দিবস ২০২৩ উদযাপন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান