এনসিসি ক্রিকেট চ্যাম্পিয়নশিপ: প্যানথারকে পরাজিত করে ফাইনালে ডাইনোসর

ক্রীড়া প্রতিবেদক : পৃথিবী বৃহত্তম গ্রাম বানিয়াচং এর ঐতিহাসিক এড়ালিয়া (শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম)মাঠে চলমান এন সি সি চ্যাম্পিয়নশিপ এর  প্রথম সেমিফাইনাল ম্যাচে টিম প্যানথার কে ৬৮ রানের বড় ব্যবধানে পরাজিত করে প্রথম দল হিসেবে ফাইনালে জায়গা করে নিল ফেভারিট টিম ডাইনোসর।

শনিবার(২৯ মে) সকালে টসে জিতে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৪৮ রানে অলআউট হয় টিম ডাইনোসর।স্বপন ৪৩,হেলাল ৩৯ ও মিনু করেন ১৫ রান।সাকিব হ্যাট্রিক সহ ৩ টি, নাহিদ ও উজ্জল নেন ২টি করে উইকেট। জবাবে ১৪৯ রানের চ্যালেন্জিং টার্গেটে ব্যাট করতে নেমে স্বপনের বোলিং তোপে ১৩’২ ওভারে ৮০ রানে অলআউট হয়ে টু্র্নামেন্ট থেকে বিদায় নেয় টিম প্যানথার।নাইম ১৬ উজ্জল ১৩ ও সাকিব করেন ৮ রান। স্বপন ৫টি এছাড়া মিতু, মিনু,পারভেজ ও হেলাল নেন একটি করে উইকেট।৫ উইকেট ও ৪৩ রান করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন টিম ডাইনোসরের অলরাউন্ডার হেলাল।

আম্পায়ার এর দ্বায়িত্বে ছিলেন জিলু আহমেদ ও মেহরাব হাসান।স্কোরার এর দ্বায়িত্বে ছিলেন টি এইচ অন্তর। এছাড়া সার্বিক ব্যবস্হাপনায় ছিলেন এন সি সি চ্যাম্পিয়নশিপ এর প্রধান পরিচালক এম এ ইকবাল এইচ খান মনি।আগামিকাল সকাল ১০ টায় দ্বিতীয় সেমিতে ফেভারিট টিম স্পাইডারের মোকাবেলায় মাঠে নামবে আনপ্রেডিক্টেবল টিম ড্রাগন।

 

আরও পড়ুন...

বানিয়াচংয়ে  মরহুম শরীফ উদ্দিন এমপি নাইট মিনিবার ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

এন সি সি চ্যাম্পিয়নশিপ ২০২১: সিংহের খাঁচায় ডাইনোসরের থাবা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

দেশবাসীর প্রতি শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি আব্দুল মজিদ খান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান