বানিয়াচংয়ে পুলিশের জিজ্ঞাসায় মাকে নিজ হাতে খুনের বর্ণনা দিলো কুলাঙ্গার পুত্র

জীবন আহমেদ লিটন \ হবিগঞ্জের বানিয়াচংয়ে বিরুধী পক্ষদের ফাঁসানোর জন্য নিজের গর্ভধারিনী জননীকে ফিকলে বিদ্ধ করে খুন করেছে কুলাঙ্গার পুত্র। ঘটনাটি ঘটেছে গত বুধবার (২৬ মে) সকাল ১০ টায় উপজেলার ১১ নং মক্রমপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে শালিস বৈঠক চলাকালে। রহস্য উন্মোচনের জন্য বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকসদল কুলাঙ্গার পুত্র মোহাম্মদ আলীকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। রাতে ১ম দফায় থানায় এবং বৃহস্পতিবার আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয় কুলাঙ্গার পুত্র আলী।

এদিকে এই বর্বর ঘটনা জানাজানি হলে পুরো হবিগঞ্জ জেলা ও দেশব্যাপী কুলাঙ্গার পুত্র মোহাম্মদ আলীর তুমুল সমালোচনা শুরু হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে খুনীর ফাঁসির দাবীতে ঝড় উঠেছে। অপরদিকে প্রকৃত ঘটনার মোটিভ খুব অল্প সময়ে উন্মোচন করায় বানিয়াচং থানা পুলিশের প্রশংসাও করেছেন অনেকে।

সূত্র জানায়, দুধর্ষ আলীর সাথে তার চাচাতো ভাইয়ের বাড়ির সীমানা নিয়ে বিরুধ ছিল। এ ঘটনা নিস্পত্তি করতে বুধবার এক শালিস বৈঠক হয়। বৈঠক চলাকালে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। একর্যায়ে আলী তার ৬৫ বছরের বৃদ্ধ মাকে হাতে থাকা ফিকল ও টেটা দিয়ে ঘা মারলে ঘটনাস্থলেই হতভাগিনী মায়ের মৃত্যু হয়। এ ঘটনার পর তার মাকে খুন করেছে প্রতিপক্ষের লোকজন এই বলে চিৎকার শুরু করে কুলাঙ্গার আলী। এ সুযোগে আলী ও তার লোকজন প্রতিপক্ষের বাড়িঘরে ব্যাপক লুটপাট চালায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জিজ্ঞাসাবাদের জন্য আলীকে থানায় নিয়ে আসেন। থানায় সে জানায় প্রতিপক্ষের লোকজনের অত্যাচারে অতিষ্ট হয়ে তাদেরকে ফাঁসানোর জন্য মাকে খুন করে সে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

দিরাইয়ে দুইপক্ষের সংঘর্ষে আহত ২৫ : ভাংচুর অগ্নিসংযোগ

রোজিনাকে মুক্তি দিতে হবে, প্রতিবাদ সভায় বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা

সিনিয়র আইনজীবী আব্দুল হাই’র মৃত্যুতে বানিয়াচং মডেল প্রেসক্লাবের শোক