অপরাধমুক্ত বানিয়াচং গড়তে কাউকে ছাড় নয়- এডভোকেট আব্দুল মজিদ খান এমপি

জীবন আহমেদ লিটন ; বর্তমান সরকার দেশের মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিতে বদ্ধ পরিকর। সরকারের পাশাপাশি এ ব্যাপারে সকলের আন্তরিকতা প্রয়োজন। বিশেষ করে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার স্বার্থে প্রকৃত অপরাধীর শাস্তি নিশ্চিত করতে হবে। অপরাধী যদি নেতৃস্থানীয় এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের আত্মীয় হয় তাহলেও ছাড় দেয়া যাবে না। দু’য়েকজন সদস্যের কর্মকাণ্ডের কারণে প্রশাসনের যাতে দুর্নাম যেন না হয় সে ব্যাপারে কর্মকর্তাগণকে সতর্ক থাকতে হবে। অপরাধমুক্ত বানিয়াচং গড়তে জনগণকে সাথে নিয়ে জনপ্রতিনিধি এবং প্রশাসনের সমন্বয়ে কাজ করা প্রয়োজন।

বৃহস্পতিবার (২৭ মে) বানিয়াচং উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এসব কথা বলেন কমিটির প্রধান উপদেষ্টা হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি জননেতা অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয়।

তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কোন অপশক্তিকেই ছাড় দেননি। সততা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার কারনেই আজ তিনি বিশ্ব দরবারে প্রশংসিত। বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সবাইকে অবশ্যই সততা ও নিষ্ঠার সাথে এদেশের মানুষের কল্যাণে পাশে দাঁড়াতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক আইন শৃঙ্খলা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার , থানার অফিসার ইনচার্জ মোঃ ইমরান হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব সভাপতি এসএম খোকন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজুমুল হক চৌধুরী, ২নং ৩নং ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ৬নং ইউপি চেয়ারম্যান মোঃ এরশাদ আলী, বিশিষ্ট লেখক ও গবেষক কাজী মুফতি আতাউর রহমানসহ অন্যান্যরা।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বিগত তিন মাসে লাল সবুজ সমাজ কল্যাণ পরিষদের ব্যাপক কার্যক্রম

লাখাইয়ে ৫ কেজি গাঁজাসহ কুখ্যাত মাদক কারবারি গ্রেফতার