রোজিনাকে মুক্তি দিতে হবে, প্রতিবাদ সভায় বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা

স্টাফ রিপোর্টার : দৈনিক প্রথম আলো পত্রিকার অনুসন্ধানী প্রতিবেদক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের হেনস্তা,নির্যাতনের তীব্র নিন্দা ও মুক্তির দাবিতে প্রতিবাদ সভা করেছে বানিয়াচং মডেল প্রেসক্লাব।

শুক্রবার (২১ মে) বেলা এগারটায় ক্লাবের কার্যালয়ে বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালনায় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি জীবন আহমেদ লিটন,সহ-সভাপতি দেওয়ান শোয়েব রাজা,য্গ্মু সাধারণ সম্পাদক শামিম চৌধুরী,কোষাধ্যক্ষ আব্দাল মিয়া,

প্রচার সম্পাদক ইমদাদুল হক মাসুম,আইন বিষয়ক সম্পাদক দিলোয়ার হোসেন,দফতর সম্পাদক তানজিল হাসান সাগর,নির্বাহী সদস্য-রায়হান উদ্দিন সুমন,শেখ শফিকুল ইসলাম শফিক,আব্দুল মালেক,জয়নাল আবেদীন,ইমতিয়াজ আহমেদ লিলু,এম এ কাদির বাবুল ও শাহরিয়ার বিলাস।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন,সচিবালয়ের মতো একটি গুরুত্বপুর্ণ জায়গায় একজন সিনিয়র সাংবাদিককে ঘন্টার পর ঘন্টা আটকে রেখে হেনস্তা ও নির্যাতন স্বাধীন গণমাধ্যমের উপর চরম আঘাত। এছাড়া তাকে মিথ্যা মামলায় আটক করে কারাগারে প্রেরণের ঘটনায় গোটা সাংবাদিক সমাজ আজ ক্ষুব্ধ ও মর্মাহত।

সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির পাশাপাশি ও ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় দক্ষিণ বানিয়াচং সেচ্ছাসেবকদলের দোয়া মাহফিল

দৈনিক অনুসন্ধান নিউজ পোর্টালে ৪ সাংবাদিককে বিভিন্ন পদে নিয়োগ

মাকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ এসিল্যান্ড উর্মির আদালতে মাদকাসক্তের জেল