লক্ষীবাওরে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছে বানিয়াচং উপজেলা প্রেসক্লাব

স্টাফ রিপোর্টার \ বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ঈদ পরবর্তী মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৬ মে) ঐতিহাসিক লক্ষীবাওড় জলাবন (খরতীর জঙ্গল)এ অনুষ্ঠিত মিলন মেলায় সাংবাদিক ছাড়াও শিক্ষক এবং সুধিজনরা অংশ নেন।

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন’র বলেছেন, আমরা সবাই মিলে একটি পরিবার, দেশ গঠনে এক সঙ্গে সবাই লড়বো। তবে নিশ্চয়ই অপসাংবাদিকতা আমাদের কাজ নয়। আমরা একটি স্বপ্ন নিয়ে একত্রিত হয়েছি, এই ভাবনা থেকেই এ দেশ ও দেশের মানুষকে নিয়ে সুন্দর কিছু করতে চাই। আমরা কেউ রাজনীতি করতে আসিনি, আমরা কেউ নেতা হতে আসিনি।

তিনি আরও বলেন, এই আয়োজনের মাধ্যমে আমাদের ভাতৃত্বের বন্ধন আরও দৃঢ় হবে। আগামীতেও আমরা নিয়মিত এমন আয়োজন করবো। আগামীতে এই সংগঠনটির পরিধি আরও ব্যাপকতা লাভ করবে।

বক্তব্য সেশন শেষে সবাই হালকা নাস্তায় অংশগ্রহণ ও নিজেদের মাঝে ঈদের শুভেচ্ছা বিনিময় করে সন্ধ্যায় লক্ষীবাওড় জলাবন ত্যাগ করেন।

মিলন মেলায় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা মুফতি মাওলানা আতাউর রহমান, বিএসডি আলীম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুবাশ্বির আহমদ,বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সেক্রেটারী কামরুল হাসান কাজল, সহ-সভাপতি সহ-সভাপতি এম এ তাহের ও মোহাম্মদ ইস্পাহানী, যুগ্ম-সাধারন সম্পাদক মখলিছুর রহমান বাচ্ছু ও ইয়াসিন আরাফাত মিল্টন, সিনিয়র সদস্য এস এম সাইফুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম নাসিম, অর্থ-সম্পাদক উমর ফারুক শাবুল, প্রচার সম্পাদক এস এম খলিলুর রহমান রাজু, ধর্ম বিষয়ক সম্পাদক রিয়াদ আল আসাদ, সমাজ কল্যান সম্পাদক বদরুল আলম আনছারী, সদস্য শেখ যোবায়ের আহমদ, মোঃ তফসির মিয়া প্রমুখ।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করাঙ্গী নিউজ’র সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম, প্রগতী লাইফ ইন্সুরেন্সের বিভাগীয় ইনচার্জ মোঃ মাসুক মিয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উদযাপনের লক্ষ্যে বানিয়াচংয়ে প্রশাসনের প্রস্তুতি সভা

শিক্ষা লাভ করলে হবেন আলোকিত মানুষ ॥ স্বাক্ষরতা দিবসে ইউএনও মাসুদ রানা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

করোনা আক্রান্তদের ঘরে পৌঁছলো বানিয়াচং প্রশাসনের ফলের ঝুড়ি