শারীরিক দুরত্ব বজায় রেখে বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার ॥ শারীরিক দুরত্ব বজায় রেখে বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৭মে শুক্রবার উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামরুল হাসান কাজলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন,ওসি তদন্ত প্রজিত কুমার দাশ, উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি আতাউর রহমান, বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদাল হোসেন খান, বিএসডি মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোবাশ্বির আহমদ।

 

রিপোর্টাস ইউনিটির সভাপতি ও নবগঠিত বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, দৈনিক আমার হবিগঞ্জের বার্তা সম্পাদক ও বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন, মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক শিব্বির আহমদ আরজু, উপজেলা প্রেসক্লাব যুগ্ম সম্পাদক মখলিছুর রহমান বাচ্চু ও ইয়াসিন আরাফাত মিল্টন, সিনিয়র সদস্য এস এম সাইফুল ইসলাম সেলিম,সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম নাসিম, অর্থ সম্পাদক উমর ফারুক শাবুল, প্রচার সম্পাদক এস এম খলিলুর রহমান রাজু, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রিয়াদ আল আসাদ, সদস্য শেখ যোবায়ের আহমদ, আরিফুল রেজা, তফসির মিয়া প্রমুখ।

ইফতারের পূর্বে প্রেসক্লাবের সকল সদস্য, অতিথিবৃন্দ ও সারা পৃথিবীর মানব জাতীর রোগমুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ মাওলানা আবদাল হোসেন খান।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে মাছচাষকৃত পুকুরে বিষ ঢেলে কয়েক লাখ টাকার ক্ষতি সাধন,থানায় অভিযোগ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

ঝুঁকি নিয়ে বানিয়াচংবাসীকে সুরক্ষায় জনপ্রতিনিধি ও অফিসারদের ভূমিকা

হবিগঞ্জ জেলায় ৩য়বার শ্রেষ্ঠত্ব অর্জন করলেন বানিয়াচং থানার ওসি এমরান হোসেন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান