বানিয়াচং হবে শান্তির জনপদ : সুস্থ্য হয়ে শুকরানা সভায় এমপি আব্দুল মজিদ খান

জীবন আহমেদ লিটন \ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘ ১ মাস চিকিৎসা শেষে নির্বাচনী এলাকা বানিয়াচংয়ে ফিরে এসে শুকরিয়া সভায় হবিগঞ্জ-২ আসনের সাংসদ এডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, সকলের দোয়া ও আর্শিবাদে আল্লাহর রহমতে আমি ও আমার পরিবারের সদস্যরা সুস্থ্য হয়ে ফিরে আসতে পেরেছি । এজন্য আমি আওয়ামীলীগ পরিবার, আলেম ওলামা, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও সকল দলের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের প্রতি চিরকৃতজ্ঞ। আমি যতদিন বেঁচে থাকবো এমপি থাকি আর না থাকি জনগণের পাশে থেকে সেবা করে যেতে চাই। মঙ্গলবার (৪ মার্চ) উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও মাসুদ রানার সভাপতিত্বে শুকরানা সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, ফেইসকুকের মাধ্যমে অশান্তির বার্তা ছড়িয়ে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। নিজেদের ক্ষোভ প্রকাশ করতে গিয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি না করে সমাজ ও দেশের উন্নয়নমুলক পোষ্ট করতে হবে। পৃথিবীর মহাগ্রাম বানিয়াচং। তাই বানিয়াচংয়ের মানুষের আচার আচারণ হতে বড়মাপের। মানুষ মানুষের জন্য একথাটি বাস্তবে রূপ দিতে হলে সকলকে একযোগে কাছ করে বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলাকে শান্তির জনপদ হিসেবে গড়ে তুলতে হবে।

সভার শুরুতে এমপি আব্দুল মজিদ খান ও তার পরিবারের সদস্যরা সুস্থ্য হয়ে উঠায় শুকরানা আদায় করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বানিয়াচং শাহী ঈদগাহের ইমাম শায়খুল হাদিস মাওলানা ফজলুর রহমান খান। উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টার, এসিল্যান্ড ইফফাত আরা জামান উর্মি, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন ও হাসিনা আক্তার, ওসি মোহাম্মদ এমরান হোসেন, পল্লী বিদ্যুৎ ডিজিএম প্রকৌশলী মামুন মোল্লা,মাধ্যমিক শিক্ষা অফিসার কাউছার শোকরানা, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন. বড়বাজার ব্যকস এর সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন, সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান।

আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা তজম্মুল হক চৌধুরী, আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, আ’লীগ নেতা মোত্তাক্কিন বিশ্বাস, কৃষ্ণ দেব, নজরুল ইসলাম, যুবলীগ সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি জীবন আহমেদ লিটন, আমার হবিগঞ্জের বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন, তরঙ্গ ২৪ সম্পাদক শিব্বির আহমদ আরজু, সাংবাদিক দেওয়ান শোয়েব রাজা, শেখ সফিকুল ইসলাম সফিক, ইয়াসিন আরাফাত মিল্টন, এস এম খলিলুর রহমান রাজু, সেচ্ছাসেবকলীগ সভাপতি আশরাফ আলী সোহেল, সেক্রেটারী আবু আশশাফ চৌধুরী বাবু, ছাত্রলীগের সাবেক সভাপতি এজেডএম উজ্জল, সাবেক সেক্রেটারী রফিকুল আলম চৌধুরী রিপন প্রমুখ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে বঙ্গবীর এমএজি ওসমানীর ১০৪তম জন্মদিন পালন

বানিয়াচং৪নং ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা :বিভিন্ন অপরাধ বন্ধে সহযোগীতা চাইলেন পুলিশ কর্মকর্তা

বানিয়াচংয়ে শেখ রাসেল এঁর ৫৯তম জন্মবার্ষিকী উদযাপন, অর্পণ করা হয় পুস্পার্ঘ

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান