বানিয়াচং ইকরা গ্রন্থাগারে পরাগ চৌধুরীর মাতার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

সাইফুল ইসলাম সুরুজ, নিজস্ব প্রতিনিধি।। ইকরা গণগ্রন্থাগারের উদ্দোগে হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ের কৃতি সন্তান, দেশ টিভির ব্যবস্থাপনা পরিচালক, বরেন্য মিডিয়া ব্যক্তিত্ব সাদিকুর রহমান চৌধুরী পরাগ’র রত্নগর্ভা মাতা মরহুমা ফিরোজা বেগম ও তার ছোট বোন সুপ্রিম কোর্টের আইনজীবী জেরিনা চৌধুরী জেনির আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার বাদ জোহর ইকরা গণগ্রন্থাগার মিলনায়তনে মাস্টার মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. আশিকুল ইসলামের পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন গ্রন্থাগারের নির্বাহী সদস্য এমদাদুল হক ও মীর মহি উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ারুল হক শাহীন, মাওলানা বদরুল ইসলাম আনসারী, স্কুল শিক্ষক মোঃ গিয়াস উদ্দিন, হাফেজ রফিকুল ইসলাম, হাফেজ মাওলানা আবু সালেহ মিসবাহ, হাফেজ আব্দুর রাজ্জাক, মাওলানা মোঃ ইলিয়াছ।

এ সময় নেতৃবৃন্দগন বলেন পরাগ চৌধুরীর পরিবার বানিয়াচংয়ের (কাগাপাশা গ্রামের) একটি আলোকিত পরিবার। মাত্র তিন দিনের ব্যবধানে রত্নগর্ভা মা ও প্রিয় ছোট বোনের মৃত্যুতে পরাগ চৌধুরীর পরিবার গভীর শোকাচ্ছন্ন। নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ও মরহুমাগনের জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে জান্নাতুল ফেরদৌস কামনা করেন। মিলাদ মাহফিল শেষে মরহুমা ফিরোজা বেগম ও তার কন্যা সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী জেরিনা চৌধুরীর আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন বানিয়াচং গ্যানিংগন্জ বাজার জামে মসজিদের সম্মানিত ইমাম মাওলামা বাহার উদ্দিন।

উল্লেখ্য, দেশ টিভির ব্যবস্থাপনা পরিচালক সাদিকুর রহমান চৌধুরী পরাগ’র মাতা মরহুমা ফিরোজা বেগম গত ২০ এপ্রিল ঢাকা শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। এর তিন দিন পুর্বে ১৭ এপ্রিল তার ছোট বোন সুপ্রিম কোর্টের আইনজীবি জেরিনা চৌধুরী জেনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচং উপজেলা পরিষদের অর্থায়নে ১৫ টি ক্লিনিকে স্বাস্থ উপকরণ বিতরণ

বানিয়াচংয়ে দেশীয় অস্ত্র মজুতকারীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি ডিসি ইশরাত জাহানের

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচংয়ে প্রায় সাড়ে ৪ কোটি টাকায় ৩টি প্রকল্পের উদ্বোধন করলেন আব্দুল মজিদ খান এমপি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান