আলেমদের সম্পর্কে বানিয়াচংয়ের কতিপয় ব্যক্তিদের বিরুপ মন্তব্যের বিষয়ে সিদ্ধান্ত নিল হেফাজত

দৈনিক অনুসন্ধান ডেস্ক : মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল ৯টায় হবিগঞ্জের বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে ৩নং ও ৪নং ইউনিয়নের দায়িত্বশীলদের নিয়ে উপজেলা হেফাজতের সাধারণ সম্পাদক আল্লামা শায়খ মখলিছুর রহমান এর সভাপতিত্বে এবং মাওলানা আব্দুল জলিল ইউসূফীর সঞ্চালণায় হেফাজত ইসলামের উদ্যোগে এক দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৈঠকে,আল্লামা মামুনুল হককে হেনস্থার তীব্র নিন্দা, ১৯জন শহীদের পরিবারের প্রতি সহানুভূতি,সারা বাংলাদেশে হেফাজতের গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি, মাদ্রাসায় তল্লাশী চালানোর নামে হয়রানি বন্ধসহ হেফাজত ইসলামের কর্মসূচী খুব শান্তিপূর্ণভাবে পালন করার প্রতি গুরুত্বারূপ করেন। এছাড়া বানিয়াচংয়ের কতিপয় গুটি কয়েক ব্যক্তি পবিত্র ইসলাম ধর্ম ও আলেম সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষোধগার করারও তীব্র নিন্দা জানানো হয়। তারা যদি এসব মিথ্যা ও বানোয়াট লেখা থেকে বিরত না থাকে তাহলে আইন এবং সামাজিক আন্দোলনের মাধ্যমে তাদের মোকাবেলা করা হবে । ইতিমধ্যে তাদের সকল লেখার স্কিনশর্ট জমা রয়েছে বলেও জানান হেফাজত নেতৃবৃন্দ।

এসময় বক্তব্য রাখেন প্রবীন আলেম মাওলানা ক্বারী ইউনূস আলী, হাফেজ আবুল হাসান, মাওলানা ডা. বশির আহমদ, মাওলানা শায়খ ইকবাল হোসাইন, মাওলানা শায়খ সিরাজুল ইসলাম, মাওলানা ফারুক আহমদ আনসারী, মাওলানা আবুল কাশেম, মুফতি আহমদ আলী, মাওলানা আবু বকর, মুফতি হামিদুর রহমান চৌধুরী, মাওলানা আব্দুল হালিম আল আজহারি, মাওলানা আবুল আহমদ, মাওলানা ধন মিয়া, মাওলানা তৌফিকুল ইসলাম, মাওলানা আলতাব হোসাইন ও হাফেজ এনামুল হক প্রমুখ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে পর্যটকদের আকৃষ্ট করতে স্পট গুলো উন্নত করা হবে-ডিসি ইশরাত জাহান

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচং বড়বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ

লাখাইয়ে ভাঙ্গা ঝুপড়িতে জীবন চলে কামাল রবিদাসের,মেলেনি সরকারী সহায়তা