বিশ্বনবীকে কটাক্ককারীদের মৃতুদন্ড নিশ্চিতে সংসদে আইন চাই : মাওলানা মামুনুল হক

জীবন আহমেদ লিটন :  হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা সদরে সর্বস্তরের উলামায়ে কেরামদের আয়োজনে খতমে নবুওয়াত ও শানে রেসালাত সম্মেলনে মাওলানা মামুনুল হক বলেছেন, বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ), মহান আল্লাহ পাক ও পবিত্র আলকোরআনের শানে কুটক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিতে মহান জাতীয় সংসদে আইন পাশ করতে হবে। তিনি মঙ্গলবার (১৬ মার্চ) বিকাল ৪ টায় স্থানীয় এল আর হাইস্কুল মাঠে মাওলানা আব্দুল বাছিত আজাদের সভাপতিত্বে আয়োজিত বিশাল ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করেন।

মাওলানা মামুনুল হক তাঁর সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, কাদিয়ানিরা বিশ্বনবী ও ইসলামের দুশমন। তাদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। কাদিয়ানিদের জন্য মসুলমানদের পরিভাষা নিষিদ্ধ করতে হবে, যেমন আমরা মুসলমানরা নামাজ পড়ি। কাদিয়ানিদের নামাজ পড়তে দেয়া যাবেনা। ইসলম বিরুধী হিজবুৎতাওহীদ সংগঠন নিষিদ্ধ করতে হবে। কাদিয়ানিদের সম্পত্তি প্রাণ ও আর এফ এল কোম্পানি পণ্য বর্জণ করতে হবে। মুসলমানদের যৌক্তিক দাবী না মানলে কঠোর আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহŸান জানান মামুনুল হক।

এর আগে সকাল সাড়ে ১০ টায় সম্মেলন শুরু হয়। এতে বয়ান পেশ করেন জমিয়তে উলামা ইসলামের নায়েবে আমীর মাওলানা আব্দুর রব ইউছুফী, মাওলানা নুরুল ইসলাম ওলীপুরী, মাওলানা ফজলুর রহমান, শায়েখ মাওলানা মুখলিছুর রহমান, মাওলানা আব্দাল হোসেন খান প্রমুখ।

উপস্থিত ছিলেন, মাওলানা আব্দুল ওয়াদুদ, মাওলানা আইয়ুব বিন সিদ্দীক, কাজী মাওলানা আতাউর রহমান, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ বশির আহমেদ, ইউপি চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান,সহ হাজার হাজার তৌহিদী জনতা।

আরও পড়ুন...

একটি রাস্তার জন্য বানিয়াচংয়ে শতবর্ষী মহিলা মাদ্রাসার ৫শ শিক্ষার্থীর দুর্ভোগ

৩য় মৃত্যুবার্ষিকীতে স্মৃতিচারণ,হাফিজ সিদ্দিক চাচার মাধ্যমে সাংবাদিকতা শুরু-আব্দুল হক মামুন

ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিনকে ছান্দ সর্দার পদ ছেড়ে দেয়ার নির্দেশ