বঙ্গবন্ধু  টি টুয়েন্টি  ক্রিকেট টুর্নামেন্টের স্বপ্নের ফাইনালে নওজোয়ান ক্রিকেট ক্লাব

ক্রীড়া প্রতিবেদক : পৃথিবীর বৃহত্তম গ্রাম বানিয়াচং এর শেখ রাসেল মিনি(ঐতিহাসিক এড়ালিয়া মাঠ) ষ্টেডিয়ামে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে জন্ম শতবার্ষিকী উপলক্ষে উপজেলা ক্রিড়া সংস্হার উদ্যোগে প্রথম বারের মত আয়োজিত বঙ্গবন্ধু টি ২০ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর প্রথম সেমিফাইনালে ২নং ইউ পি ইউনিটি স্পোটিং ক্লাবকে ৪২ রানে পরাজিত করে প্রথম দল হিসেবে ফাইনালে জায়গা করে নিয়েছে ফেভারিট ৪নং ইউ পি নওজোয়ান ক্রিকেট ক্লাব।

বুধবার ১০ মার্চ সকালে টসে জিতে নওজোয়ান কে প্রথমে ব্যাট করতে আমন্ত্রণ জানায় ইউনিটি। নওজোয়ান প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেটে করে ১৭৫ রান।সহ অধিনায়ক লিটন অপরাজিত ৪২,মিশু ৩৮, অধিনায়ক মনি খান ৩০ ও মেহরাব করেন অপরাজিত ১৪ রান। সাব্বির ৪টি ও ফাহিম নেন ২টি উইকেট। জবাবে ইউনিটি ১৭৬ রানের চ্যালেন্জিং টার্গেটে ব্যাটিং এ নেমে ১৬’৩ ওভারে ১৩৩ রানে অলআউট হয়।সাব্বির ৪৭,শাহীন ৩৭ ও লেবু করেন ১৪ রান।কামাল ৪টি,তাজ ২টি এছাড়া শহীদ ও মান্না নেন ১টি করে উইকেট। নওজোয়ানের কামাল ৪ উইকেট ও ৯ রান করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

এছাড়া ৪৭ রান করে সর্বোচ্চ রানের পুরষ্কার জেতেন ইউনিটির সাব্বির। খেলায় আম্পায়ারের দ্বায়িত্বে ছিলেন হবিগন্জ আম্পায়ার এ্যাসোসিয়েশন এর রফিকুল ইসলাম পারভেজ ও পার্থ সারথি দেব।স্কোরারের দ্বায়িত্বে ছিলেন জুনায়েদ আহমেদ। উল্লেখ্য মাসব্যাপী চলমান বঙ্গবন্ধু টি ২০ ক্রিকেট টুর্নামেন্ট এ উপজেলার ১৫টি ইউনিয়নের ২৪ টি দল অংশগ্রহণ করে। এর আগে ফাইনালে যাওয়ার পথে নওজোয়ান গ্রুপ পর্বে ১৩নং মন্দরী ইউ পি একাদশের বিপক্ষে ওয়াক ওভারে।৫নং দৌলতপুর ইউ পি একাদশকে ১২০ রানে ও কোয়ার্টার ফাইনালে ১ নং তারুণ্য ক্রিকেট ক্লাবকে ৭ উইকেটে বড় ব্যবধানে পরাজিত করে। আগামিকাল দ্বিতীয় সেমিফাইনালে ৯নং পুকরা ইউ পি একাদশের মোকাবিলা করবে ৪নং জোরাসিক ক্রিকেট ক্লাব।

আরও পড়ুন...

এন সি সি চ্যাম্পিয়নশিপ ২০২১ -প্যানথার কে পরাজিত করে লেপার্ড এর শুভ সূচনা

বঙ্গবন্ধু ক্রিকেট টু্র্নামেন্ট ;মিশুর দুর্দান্ত সেঞ্চুরিতে নওজোয়ানের বিশাল জয়

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বানিয়াচং মাসুদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে নওজোয়ান ক্লাব চ্যাম্পিয়ন