জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে জয়নাল আবেদীন সভাপতি ও আঙ্গুর মিয়া সেক্রেটারী নির্বাচিত

জীবন আহমেদ লিটন \ উৎসব মুখর পরিবেশে অত্যন্ত শান্তিপুর্ণভাবে বানিয়াচং বড়াবজার ব্যবসায়ী কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ৪৬১ ভোট পেয়ে টানা ৪র্থ বারের মত চেয়ার প্রতীক নিয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব জয়নাল আবেদীন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মতিউর রহমান খেজুর গাছ প্রতীকে পেয়েছেন ২৯৫ ভোট। ২৬৩ ভোট পেয়ে আনারস প্রতীক নিয়ে পূনরায় সেক্রেটারী নির্বাচিত হয়েছেন মোঃ আঙ্গুর মিয়া। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আলী আকবর মোরগ প্রতীকে পেয়েছেন ২১৪ ভোট। শুক্রবার ১৯ ফেব্রæয়ারি স্থানীয় বড়াবাজার আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৭৭৭ জন ভোটারের মধ্যে ৭৬৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

হরিণ প্রতীকে ৪০৪ ভোট পেয়ে সিনিয়র সহসভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুল হান্নান এবং অপর সহসভাপতি দেয়াল ঘড়ি প্রতীক নিয়ে ২৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের কিটতম প্রতিদ্ব›দ্বী তালা প্রতীক নিয়ে দেলোয়ার হোসেন পেয়েছেন ২৫১ ভোট এবং রিক্সা প্রতীক নিয়ে নুরুল আমিন পেয়েছেন ২৭৯ ভোট।

জয়েন্ট সেক্রেটারী পদে ইমরানুল হক মোমবাতি প্রতীকে ৩৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী এস এম সাইফুল ইসলাম সেলিম আম প্রতীকে পেয়েছেন ২৮৬ ভোট। হাঁস প্রতীক নিয়ে ৩৫০ ভোট পেয়ে কেষাধ্যক্ষ নির্বাচিত হেয়েছেন মোঃ শাহ আলম। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী কলস প্রতীক নিয়ে সাহিদুর রহমান পেয়েছেন ২৭০ ভোট।

ক্রীড়া সাহিত্য ও দপ্তর সম্পাদক পদে ৩৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শেখ মোঃ আলমগীর। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ডা: হাফিজ উদ্দিন গোলপ ফুল প্রতীকে পেয়েছেন ৩১৮ ভোট। প্রচার সম্পাদক পদে দোয়াত কলম প্রতীকে ৩৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নুরুল আমিন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মোঃ সামছুর রহমান কাপ প্লেইট প্রতীকে পেয়েছেন ২৫২ ভোট। সেক্রেটারী পদে ডা: সেলিম মিয়া মাছ প্রতীকে ১২৭ ও ঘোড়া প্রতীকে আবু হাসান চৌধুরী সেবুল ১২৭ ভোট পেয়ে পরাজিত হয়ে যুগ্মভাবে ৩য় স্থান অধিকার করেছেন।

জাতীয় নির্বাচনের আদলে বড়াবাজর ব্যকস এর নির্বাচনে উপজেলা প্রশাসন কর্তৃক ব্যালট বক্স, প্রিজাইডিং ও পোলিং অফিসার নিযুক্ত করা হয়। প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার হাসিবুল ইসলাম এবং প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বড়াবজারের বিশিষ্ট ব্যবসায়ী আলাউদ্দিন মিয়া। আইন শৃঙ্খখলার দায়িত্বে ছিলেন, বানিয়াচং থানার সেকেন্ড অফিসার এস আই আব্দুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

নবীগঞ্জে ফুফুর সহযোগিতায় তরুণীকে ধর্ষণ করলেন ফুফা ! ফুফু-ফুফা আটক

অসহায়দের শীত বস্ত্র দিলো নবীগঞ্জ আমড়াখাই লাল সবুজ সংঘ

সাংবাদিক হাজী মহসিন সাদেকের মায়ের মৃত্যু :বিভিন্ন মহলের শোক

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান