হবিগঞ্জে শ্রমিকলীগ, সিবিএনসহ পৃথক সভায় নৌকা মার্কার প্রতি অকুণ্ঠ সমর্থন

হবিগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের সমর্থনে জেলা, পৌর ও সদর উপজেলা শ্রমিক লীগ সিবিএন ইউনিটের সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ ফেব্রæয়ারি সন্ধায় সোমবার জেলা রেড ক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

জেলা শ্রমিক লীগের সহ সভাপতি মোঃ আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নওশের আলীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম, মহিবুর রহমান চৌধুরী, মোস্তফা কামাল আজাদ রাসেল, তাজুল ইসলাম, লুৎফুর রহমান, বাদল কৃষ্ণ বণিক, রহমত মিয়া, ফজলু মিয়া, আবু তাহের, আব্দুর রউফ তালুকদার, আইয়ুব আলী, খলিলুর রহমান, আব্দুল হক, শাহ মোঃ শাবাজ মিয়া প্রমুখ।

সভায় শ্রমিক লীগ নেতৃবৃন্দ আগামী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

অপরদিকে পৌরসভার বদিউজ্জামান খান সড়ক ও বাণিজ্যিক এলাকায় আতাউর রহমান সেলিমকে সমর্থন হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের সমর্থনে বদিউজ্জামান খান সড়ক ও বাণিজ্যিক এলাকার মুরুব্বীয়ান ও যুব সমাজ নির্বাচনী সভার আয়োজন করেছে। সোমবার রাতে ওই সভায় সভাপতিত্ব করেন রোটারিয়ান এমএ রাজ্জাক ও পরিচালনায় ছিলেন এমরান আহমেদ।

এছাড়া বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারমান মোতাচ্ছিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শরীফ উল্লাহ, মোঃ সজিব আলী, ডাঃ অসিত রঞ্জন দাস, ডাঃ অসীম কুমার দাস অনু, মোজাহিদ হোসেন চৌধুরী, পিন্টু মোদক, ফজলুর রহমান, অ্যাডভোকেট প্রবাল মোদক, মর্তুজ আলী, শংকর দাশ গুপ্ত, জাবেদ আলী, স্বদীপ কুমার বণিক, জাহির উদ্দিন, এনামুল হক, শিশির বনিক, অ্যাডভোকেট সৈয়দ আফজাল আলী দুদ ও স্বপন লাল বনিক দুই এলাকার মুরুব্বীয়ান এবং যুব সমাজ।

সভায় উপস্থিত হয়ে মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম সকলের ভোট দেয়া ও আশির্বাদ কামনা করেন। এ সময় উপস্থিত এলাকাবাসী দুই হাত তুলে সমর্থন জানান এবং তাকে নির্বাচিত করার জন্য প্রত্যয় ব্যক্ত করেছেন। প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

সমাজসেবক লন্ডন প্রবাসী সাজ্জাদ হোসেন খান টিপুর ঈদ শুভেচ্ছা

লাখাইয়ে কর্মকর্তা,কর্মচারী সংকটে মাধ্যমিক শিক্ষা দপ্তরে স্থবিরতা

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

শিক্ষা ক্ষেত্রে এসেছে বৈপ্লবিক পরিবর্তন: করপোরেট সীম বিতরণকালে এমপি মজিদ খান