সভাপতি প্রার্থী জয়নাল আবেদীনের চেয়ার মার্কার প্রচারনায় শত শত ভোটার

জীবন আহমেদ লিটন \ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ঐতিহ্যবাহী বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী সাবেক ৩ বারের নির্বাচিত সভাপতি আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন’র চেয়ার মার্কার সমর্থনে কয়েকশ ভোটার প্রচারনা চালিয়েছেন। এসময় মানুষের ভীড়ে প্রচারনাটি বিশাল শোডাউনে রূপ নেয়। রবিবার ১৪ ফেব্রুয়ারী বাদ আসর সভাপতি প্রার্থী জয়নাল আবেদীনকে সাথে নিয়ে সবারেজিস্ট্রার অফিসের সামন থেকে প্রচারনায় নামেন ভোটাররা।

বাজারের প্রতিটি ওলিগলিতে কয়েকশ মানুষ শোডাউন করেন এবং চেয়ার মার্কায় ভোট প্রার্থনা এবং দোয়া আশীর্বাদ কামনা করেন।

পরে এক পথসভায় সভাপতি প্রার্থী আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন বলেন, বিগত ৩ বার আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি আমার সাধ্যমত ব্যবসায়ী তথা বাজারের উন্নয়নে কাজ করার চেষ্টা করেছি। আমাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করলে অতীতের চেয়ে আরও ভাল কাজ করার চেষ্টা করবো। তিনি বলেন, আজ শত শত ব্যবসায়ীর মধ্যে সম্মানিত মুরুব্বীয়ান, যুবক ভাইয়েরা যেভাবে আমার জন্য কষ্ট করে এতো বড় বিশাল বাজারে শোডাউন করলেন যা আমি কোন দিইন ভ‚লবনা। আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ। আমি বাজারের সকল ব্যবসায়ীদের মুল্যবান ভোট, দোয়া ও আশির্বাদ কামনা করছি।

উল্লেখ্য, আগামী ১৯ ফেব্রæয়ারী বড়াবাজার আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে ৭ শত ৭৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বানিয়াচংয়ে রাতের আঁধারে  জিম্মি করে ডাকাতির ঘটনার রহস্য উদঘাটন; ডাকাত সাজন গ্রেফতার

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

ধর্ষণের প্রতিবাদে বানিয়াচং যৌন নির্যাতন প্রতিরোধ মঞ্চ’র মানববন্ধন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

বৃক্ষরোপণকালে মডেল প্রেসক্লাবের সেক্রেটারী:সৃজনশীল কার্য করে উন্নয়নে অবদান রাখতে চাই

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান