শেরপুরে স্বামী পরিত্যক্তা নারীকে শ্লীলতাহানির চেষ্টা : গ্রাম্য মাতব্বর গ্রেপ্তার

ভ্রাম্যমান প্রতিনিধি :  বগুড়ার শেরপুরে বসতবাড়িতে ঢুকে স্বামী পরিত্যক্তা নারীকে শ্লীলতাহানির চেষ্টা চালিয়েছে এক গ্রাম্য মাতব্বর। এ ঘটনায় বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) দুপুরের পর ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

এর আগে মোহাম্মদ নূর আলম (৪৫) নামের ওই গ্রাম্য মাতব্বরকে ধরতে অভিযান চালায় পুলিশ। একপর্যায়ে নিজ বাড়ি থেকেই তাকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি গ্রামের জিল্লুর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার একই ইউনিয়নের স্বামী পরিত্যক্তা ওই নারীকে বেশ কিছুদিন ধরে গ্রাম্য মাতব্বর নূর আলম নানাভাবে উত্যক্ত করে আসছিল। এমনকি বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার কু-প্রস্তাবও দেয় তাকে। এতে সাড়া না পেয়ে ক্ষিপ্ত হয়ে ওঠেন গ্রামের ওই মাতব্বর। একপর্যায়ে গত ০২ফেব্রুয়ারি রাত অনুমান আটটার দিকে বসতবাড়ির প্রধান ফটক টিনের দরজা খুলে ভেতরে প্রবেশ করেন। এসময় বাড়ির ভেতরে রান্নার কাজে ব্যস্ত ওই নারীকে ঝাপটে ধরে। এমনকি কোনো কিছু বুঝে ওঠার আগেই জোরপূর্বক তাঁর শ্লীলতাহানির চেষ্টা চালান লম্পট মাতব্বর নূর আলম।

পরে তাঁর চিৎকারে পরিবার ও আশপাশের লোকজন এগিয়ে এলে দৌঁড়ে পালিয়ে যান তিনি। এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ বলেন, উক্ত ঘটনায় নারী নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে। সেইসঙ্গে অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত মোহাম্মদ নূর আলমকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলেই গ্রেপ্তারকৃত ব্যক্তিকে বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বগুড়া শেরপুরে হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

শেরপুরে শিশু ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগে দুই লম্পট গ্রেফতার

ফেসবুকে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মানহানিকর পোষ্টঃ শেরপুরে এক ইমাম আটক

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান