রেজাউল মোহিত খানকে সভাপতি করে গ্যানিংগঞ্জ বাজার মসজিদ কমিটি গঠন

জীবন আহমেদ লিটন : হবিগঞ্জের বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী গ্যানিংগঞ্জ বাজার জামে মসজিদের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৯ জানুয়ারী) পবিত্র জুময়ার খুৎবার সময় ২০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এতে মসজিদের মুসল্লিগণ সন্তোষ প্রকাশ করেছেন।

সূত্র জানায়, প্রায় ১ মাস আগে এ উপলক্ষে প্রবীন ব্যবসয়ী আলহাজ্ব আব্দুল হামিদ খানকে প্রধান করে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল। ৩ বছর মেয়াদী কার্যকরী কমিটি কমিটি গঠন করেন আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।
কমিটির দায়িত্বশীলগণ হচ্ছেন, সভাপতি হিসেবে নির্বাচিত হন বিগত কমিটির সভাপতি রোটারিয়ান আলহাজ্ব রেজাউল মোহিত খান, সিনিয়র সহসভাপতি আলহাজ্ব আব্দুল হামিদ খান, সহ সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মুফতি আহমদ আলী, সহ-সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু জাফর, কোষাধ্যক্ষ মাওলানা আব্দুল অলি ও সহ কোষাধ্যক্ষ খুর্শেদ আলম মোহন।

সম্মানীত সদস্যগণ হচ্ছেন, আলহাজ্ব আব্দুল হান্নান আরজু, সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী, আলহাজ্ব কবির মাস্টার, মোঃ মস্তোফা মিয়া, আলহাজ্ব লুৎফুর রহমান, জমসেদ উল্লাহ খান, মোঃ আখাই উল্লা, আলী রহমান মাস্টার, হাফেজ সাংবাদিক শিব্বির আহমদ আরজু ও মাওলানা মোশাররফ হোসেন। পদাধিকার বলে সদস্যগণ হচ্ছেন, দাতা সদস্য সিরাজুল ইসলাম তহশিলদার, খতিব আল্লামা শায়খ মখলিছুর রহমান ও পেশ ইমাম মাওলানা বাহার উদ্দিন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

আজ শুভ দিপাবলি ( দিপান্বিতা) -রিতেষ কুমার বৈষ্ণব

কুষ্টিয়া স্বর্ণ শিল্পী সমিতির উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে দোয়া মাহফিল

আল্লামা শফী রহ. এর কবর জিয়ারত করলেন বানিয়াচংয়ের বড় হুজুর