যুবলীগ নেতা শাহিবুরকে নৌকার কান্ডারী চেয়ে বানিয়াচং বাগ মহল্লায় সহশ্রাধিক মানুষের সভা

জীবন আহমেদ লিটন \ হবিগঞ্জের বানিয়াচং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার জয়েন্ট সেক্রেটারী মোঃ শাহিবুর রহমানকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং উত্তর পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার কান্ডারী হিসেবে দেখতে চান এলাকাবাসী। মঙ্গলবার (২৬ জানুয়ারী) বাদ এশা বাগে জান্নাত মাদ্রসার সামনে মোঃ শাহিবুর রহমানের সমর্থনে বাগ মহল্লা, পূর্বতোপখানা, ভাওয়ালীটুলা, খন্দকার মহল্লা, আখন মহল্লার সহশ্রাধিক মানুষ আওয়ামীলীগের নীতি নির্ধারকদের প্রতি এ আহŸান জানান।

চেয়ারম্যান প্রার্থী শাহিবুর রহমান তাঁর বক্তৃতায় বলেন, আমি আওয়ামী যুবলীগের রাজনীতি করার সুবাদে ইউনিয়নের প্রতিটি এলাকায় কিছুনা কিছু উন্নয়ন করেছি। রাজনীতি করি মানুষের সেবা করার জন্য। আপনাদের সেবা করে সারাটা জীবন পাড় করে দিতে চাই। তাই অত্র ইউনিয়নের মানুষকে উন্নত শিক্ষা, চিকিৎসা ও যোগাযোগ ব্যবস্থা নিশ্চিত করতে হলে একজন জনপ্রতিনিধি হওয়া আবশ্যক।

আপনারা আমাকে আজ যেভাবে হৃদয় নিংড়ানো ভালবাসা দিয়ে সমর্থন দিয়েছেন আমি আশা করি এটাই আমার শক্তি। আপনাদের এই ত্যাগের কথা আমি মনে রেখে সারাজীবন আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রেখে এলাকার মানুষের দুঃখ দুর্দশা লাঘবে কাজ করে যাবো।

শাহিবুর রহমান আরো বলেন, আমি আশা করি আজ আমার এলাকার সম্মানিত মুরুব্বীগণ, যুবক-তরুণসহ সর্বস্তরের হাজারো মানুষের দাবীর প্রতি সদয় হয়ে আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের নীতি নির্ধারকরা আমার হাতে নৌকা তোলে দিবেন।

বাগ মহল্লার প্রবীন সর্দার ও বিশিষ্ট শিল্পপতি ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব মোঃ হারুন মিয়ার সভাপতিত্বে ও যুবলীগ নেতা মনিরুল মিয়ার সঞ্চালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন, দারুল কোরআন মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও বড়াবাজর ব্যবসায়ী কল্যাণ সমিতির বারবার নির্বাচিত সভাপতি এবং উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব জয়নাল আবেদীন, বাগ মহল্লা বিশিষ্ট মুরুব্বী মোঃ শাহাজাহান মিয়া, মোঃ লুৎফুর রহমান, আওয়ামীলীগ নেতা মনু মিয়া, আলাউদ্দিন মিয়া, সাবির মিয়া, কিম্মত আলী, আলফু মিয়া, আব্দুস শাহেদ মেম্বার, জায়েদ মিয়া, ১ নং ইউনিয়ন আওয়ামীলীগ সবাপতি ইমান উদ্দিন মেম্বার,  ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাটপিতি আসকু মিয়া, সেক্রেটারী বাবুল মিয়া, বড়বাজার আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও যুবলীগ নেতা জসিম উদ্দিন, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারী আব্দুল কাইয়ুম, ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল কাদির সাবির মিয়া,  আনোয়ার হোসেন, যুবলীগ নেতা মনোয়ার হোসেনর মিলন. মোসাদ্দেক মিয়া, হোসাইন মোহাম্মদ রাসেল, আলহাজ্ব উদ্দিন, আব্দুস সালাম, মোসাদ্দেক মিয়া, মুৃক্তিযোদ্ধার সন্তান নিশাত রহমান, শাহ আলম সুমন, সেচ্ছাসেবকলীগ নেতা পলাশ মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহানুর রহমান শানু প্রমুখ।

আরও পড়ুন...

উপজেলায় সর্বপ্রথম সংবিধান গঠন করে দৃষ্টান্ত স্থাপন করলো বানিয়াচং মডেল প্রেসক্লাব

বানিয়াচংয়ে ত্রিমুখী সংঘর্ষে এক ব্যবসায়ী আহত

পিতার মৃত্যুসনদ জাল করে প্রতারনায় লিপ্ত বানিয়াচং ইনাতখানীর মোতাব্বির