শুভ উদ্বোধন হলো নওজোয়ান ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়নশিপ T20 ক্রিকেট টুর্ণামেন্ট

ক্রীড়া প্রতিদেবদক : হবিগঞ্জের বানিয়াচং ঐতিহ্যবাহী নওজোয়ান ক্রিকেট ক্লাব (এন সি সি ) চ্যাম্পিয়নশিপ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার (১০ জানুয়ারী) সকাল ১১ টায় ওই টুর্ণামেন্টের উদ্বোধন করেন বানিয়াচংয়ের ক্রীড়ামোদীরা।

পৃথিবী বৃহত্তম গ্রাম বানিয়াচং এর ঐতিহ্যবাহী নওজোয়ান ক্রিকেট ৩০ বৎসর পূর্তি উপলক্ষে ঐতিহাসিক এড়ালিয়া (শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে) শুরু হল এন সি সি চ্যাম্পিয়নশিপ T20 ক্রিকেট টুর্নামেন্ট 2021। প্রথমবারের আয়োজিত ব্যতিক্রমী এই টু্র্নামেন্ট এ মোট আটটি দল অংশগ্রহণ করবে। প্রতিটি দলে ১৫ জন করে মোট ১২০ জন খেলোয়াড় নিবন্ধিত হয়।

দলগুলো হলো যথাক্রমে- টিম ডাইনোসর, টিম প্যানথার,টিম লায়ন,টিম ড্রাগন,টিম লেপার্ড,টিম স্পাইডার,টিম টাইগার ও টিম এনাকন্ডা। আজ উদ্বোধনী দিনের একমাত্র ম্যাচ টিম স্পাইডার ৪২ রানে পরাজিত করে টিম টাইগারকে।টসে জিতে প্রথমে ফিল্ডিং করতে নেমে স্পাইডার কে ১৮’৫ ওভারে ১৩৭ রানে অলআউট করে টিম টাইগার।রাফি ৪১, রিয়াদ ১৮ ও বজলু করে ১২ রান।বাবলু ২৭ রানে ৩ উইকেট ও নাহিদ ২২ রানে নেন ২ উইকেট।জবাবে টিম টাইগার ১৩৮ রানের লক্ষে ব্যাট করতে নেমে স্পাইডার বোলারদের দাপুটে বোলিংয়ে ১৪ ওভারে ৮৫ রানে অলআউট হয়।নাহিদ ২২ ওজামাল করেন ১৭ রান।মান্না,মিশু,রাজন ও লাদেন প্রত্যকেই নেন ২টি করে উইকেট।

৪১ রান করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন স্পাইডারের মোঃ রাফি।খেলায়,আম্পায়ারএর দ্বায়িত্বে ছিলেন টিম ড্রাগনের মোঃ তাজ উদ্দিন ও টিম লায়নের অধিনায়ক মেহরাব হাসান।

উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং ক্রিকেট ক্লাবের সভাপতি ফজল উল্লাহ খান,বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিসিসির সিনিয়র সহ সভাপতি শেখ আবুল মনসুর তুহিন,ক্রিড়াব্যক্তিত্ব তুফাজ্জুল স্বপন,সমাজসেবক ইত্তেহাদ হোসেন মুবিন,বি এন পি নেতা নকিব ফজলে রকিব,সাংস্কৃতিক ব্যক্তিত্ব আজিজুল হক খান আজাদ,বানিয়াচং রিপোটার্স ইউনিটির সভাপতি জিবন আহমেদ লিটন,বানিয়াচং প্রেসক্লাবের সহ সভাপতি জুবায়ের জসিম,প্রেসক্লাব সাধারন সম্পাদক খলিলুর রহমান, বিসিসির অর্থ সম্পাদক শিব্বির আহমেদ আরজু,বিসিসি সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম,যুবনেতা ওয়াহিদ মুরাদ,অলিউর রহমান, রেনেসাঁ ক্লাবের সভাপতি আলাউদ্দিন মিয়,কৃষক লীগ সাংগঠনিক এস এম সুহাগ,রাজু সিং,শাহরিয়ার সাচী প্রমুখ।

সার্বিক ব্যবস্হাপনায় ছিলেন বানিয়াচং ক্রিকেট ক্লাবের সাধারন সম্পাদক ও এন সি সি চ্যাম্পিয়নশিপ পরিচালনা কমিটির আহবায়ক মনিরুল আলম ইকবাল হোসেন খান মনি।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন...

বঙ্গবন্ধু  টি টুয়েন্টি  ক্রিকেট টুর্নামেন্টের স্বপ্নের ফাইনালে নওজোয়ান ক্রিকেট ক্লাব

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

নবীগঞ্জে  দুইদিন যাবৎ মিশুকসহ যুবক নিখোঁজ : থানায় জিডি

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান

যুবলীগ নেতা সাহিবুর’র উদ্যোগে এমপি মজিদ খান ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্বোধন

অনলাইন ডেস্ক, দৈনিক অনুসন্ধান